Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

কালীগঞ্জে দোয়া ও ইফতার মাহফিল

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ১২:০৩ এএম

সোনাকান্দা দারুল হুদা দরবার শরীফ কালীগঞ্জ উপজেলার সকল অঙ্গ সংগঠনের উদ্যোগে কালীগঞ্জ বাজার মদিনাতুল মনোয়ারা কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গত সোমবার বিকালে তালিমে হিজবুল্লাহ গাজীপুর জেলার সভাপতি মাওলানা মো. শফিকুর রহমান আজাদীর এর সভাপতিত্বে ও কালীগঞ্জ উপজেলা মুয়ালেম মাওলানা মো. রুহুল আমিন এর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশনের সাবেক মহা-পরিচালক শহিদুজ্জামান সরকার। বিশেষ অতিথি কালীগঞ্জ পৌরসভার মেয়র মো. লুৎফর রহমান, কালীগঞ্জ বাজার মদিনাতুল মনোয়ারা কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ আজাদ ফারুক আহমেদ, নরসিংদী জেলা তালিমে হিজবুল্লাহ সভাপতি মাওলানা মো. নজরুল ইসলাম, সোনাকান্দা দারুল হুদা দরবার শরীফের খলিফা আলহাজ মো. অলিউল্লাহ। এ সময় অন্যান্যের মাঝে তালিমে হিজবুল্লাহ কালীগঞ্জ উপজেলার সভাপতি আলহাজ মো. সোহরাব হোসেন, সাধারণ সম্পাদক আশরাফী রাশেদ, পৌর সভাপতি আলহাজ মো. নওশের আলী, যুব কাফেলা কালীগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক মো. মাসুম মিয়া ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ প্রায় দুই শতাধিক ধর্ম প্রাণ মুসুল্লি সাধারণ উপস্থিত ছিলেন। ইফতারের আগে পবিত্র মিলাদ ও কিয়াম শেষে মুসলিম উম্মাহর শান্তি সমৃদ্ধি কল্যাণ এবং দেশবাসীর উপর আল্লাহর রহমত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ