Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

গাঁজা সেবনে বাধা দেয়ায় প্রতিবন্ধীর ওপর হামলা

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ১২:০৩ এএম

কলাপাড়ায় গাঁজা সেবনে বাঁধা দেয়ায় মুক্তিযোদ্ধার সন্তান প্রতিবন্ধী মহিউদ্দিন (৩৩)কে হামলা চালিয়ে গুরুতর জখম করা হয়েছে। গত সোমবার দুপুরে উপজেলার ডাবলুগঞ্জ ইউনিয়নের ফুলবুনিয়া লঞ্চঘাটে তার উপর এ হামলা চালানো হয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।
আহত প্রতিবন্ধী মহিউদ্দিন ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত সোমবার দুপুরে ফুলবুনিয়া লঞ্চঘাটে গাঁজা সেবন করছিল হাসান হাওলাদার। এসময় একই এলাকার ইসাহাক হাওলাদার রমজানের দিনে গাঁজা সেবন করায় তাকে বাধা প্রদান করে। পরে হাসান অকথ্য ভাষায় গাল মন্দ শুরু করলে প্রতিবন্ধী মহিউদ্দিন তাকে থামতে বলে। কিন্তু হাসান না থেমে মহিউদ্দিনের উপর চাড়াও হয়। তখন স্থানীয়রা তাদের থামিয়ে দেয়। পরে দুপুর দুই টার দিকে মহিউদ্দিন চায়ের দোকানের সামনে বসে থাকলে হাসান তার উপর চাপাটি দিয়ে হামলা চালায়। এতে মহিউদ্দিনের পঙ্গু ডান হাত ও বাম হাত গুরুতর জখম হয়। তাৎক্ষনিক স্থানীয়রা মহিউদ্দিনকে উদ্ধার কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা. সঙ্কর কুমার পাল জানান, প্রতিবন্ধী মহিউদ্দিনের ডান পঙ্গু হাতে ৫ টি সেলাই লেগেছে। এছাড়া তার ডান হাতেও জখম হয়েছে।
মহিপুর থানার ওসি সাইদুল ইসলাম জানান, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ