Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুলাউড়া ও নিয়ামতপুরে দুই লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২৮ মে, ২০১৬, ১২:০০ এএম

কুলাউড়া উপজেলা সংবাদদাতা : কুলাউড়া হাসপাতাল থেকে অজ্ঞাত পরিচয়ের (৪৫) এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১০টার দিকে লাশ উদ্ধার করা হয়।
হাসপাতাল সূত্রে জানা যায়, গত ২৪ মে রাত সাড়ে এগারোটায় ওই মহিলাকে উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নে সড়কের পাশে অজ্ঞান অবস্থায় পেয়ে হাসপাতালে ভর্তি করেন সাইফুর রহমান শাহীন নামে স্থানীয় এক যুবক। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় মহিলা মারা যান। খবর পেয়ে রাত দশটার দিকে কুলাউড়া থানার এস আই আনোয়ার হোসেন হাসপাতাল থেকে অজ্ঞাত পরিচয়ের ওই মহিলার লাশ উদ্ধার করেন।
এব্যাপারে কুলাউড়া থানার এস আই আনোয়ার হোসেন বলেন, মহিলার পরিচয় শনাক্ত করা যায়নি। লাশটি ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হবে।
নওগাঁ জেলা সংবাদদাতা ঃ বৃহস্পতিবার সকালে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দক্ষিণ বারান্দা থেকে অনুমান ৭০ বছর বয়সের অজ্ঞাত এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি হাসপাতালের লোকজন দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রেজাউল করিম জানান ওই ব্যক্তিকে গত ১৭ মে কে বা কাহারা অজ্ঞাত পরিচয় দিয়ে এই হাসপাতালে ভর্তি করে। কিছুদিন চিকিৎসার ফলে সে কিছুটা সুস্থ হলে হাসপাতালের আশেপাশেই ঘুরাফেরা করতো। হঠাৎ গত বৃহস্পতিবার সকালে তাকে মৃত অবস্থায় হাসপাতালের দক্ষিণ বারান্দায় পড়ে থাকতে দেখা যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুলাউড়া ও নিয়ামতপুরে দুই লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ