Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

মীরসরাইয়ে পাগলের কোদালের আঘাতে বৃদ্ধা নিহত

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ৩:০৩ পিএম

মীরসরাইয়ে মানসিক ভারসাম্য ব্যক্তির হামলায় এক বৃদ্ধা নিহত হয়েছে। গত মঙ্গলবার উপজেলার জোরারগঞ্জ থানার ধুম ইউনিয়নের নাহেরপুর গ্রামের আসাদ মুহুরী বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতের নাম মোমেনা খাতুন (৮৯)। সে আসাদ মুহুরী বাড়ির মৃত আমির হোসেনের স্ত্রী।
নিহতের ছেলে বশির জানায়, মঙ্গলবার দুপুরে তাদের বাড়ীর আঙ্গিনায় একটি পানির কল বসানোর কাজ করছিল স্থানীয় মিস্ত্রিরা। এসময় বৃদ্ধা কাজের অগ্রগতি দেখার জন্য ঘটনাস্থলে গেলে রাস্তা থেকে একজন পাগল এসে অতর্কিত ভাবে মিস্ত্রিদের ব্যবহৃত কোদাল নিয়ে বৃদ্ধার মাথায় আঘাত করে। এসময় বৃদ্ধার চিৎকারে পরিবারের লোকজন তাকে উদ্ধারকরে বারইয়াহাট জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠায়। সেখানে চিকিৎসারত অবস্থায় তিনি মারার যায়। এদিকে স্থানীয়রা পাগলকে আটক করে পুলিশের হাত সোপর্দ করে। পুলিশের জিজ্ঞাসায় পাগল বলে, তার নাম মুন্না ভাই (৩৫) তার বাড়ী কুষ্টিয়া। বাকী ঠিকানা বলতে পারে না।
এই ব্যাপারে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার আবেদ আলী জানায়, ঘাতক মুন্না মানসিক ভারসাম্যহীন। তার বাড়ি কুষ্টিয়ায়। নিহতের ছেলে বশির বাদী হয়ে মামলা দায়ের করে এবং মুন্নাকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ