Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

ফুলপুরে ফিসারী থেকে ৩ বছরের শিশুর লাশ উদ্ধার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ৩:১৯ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার বালিয়া ইউনিয়নে একটি পুকুর থেকে বুধবার দুই-তিন বছরের অজ্ঞাত শিশুর লাশ উদ্ধার করেছে ফুলপুর থানা পুলিশ।

জানা যায়, ফুলপুর উপজেলার বালিয়া ইউনিয়নে শালজান বালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে জাহাঙ্গীর আলমের রুপালি হ্যাচারির পুকুরে বুধবার সকালে দুই-তিন বছরের একটি শিশুর লাশ ভাসতে দেখে এলাকাবাসী। সাথে সাথে এ সংবাদ ছড়িয়ে পড়লে এলাকার লোকজন লাশ দেখার জন্য ভিড় জমায়। সকাল থেকে শত শত নারী-পুরুষ লাশটি দেখেও সনাক্ত করতে পারেনি।
বালিয়া ইউনিয়নের চেয়ারম্যান আজহারুল মুজাহিদ সরকার এই সংবাদ ফুলপুর থানাকে জানান।সংবাদ পেয়ে ফুলপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার দীপক চন্দ্র মজুমদার, ফুলপুর থানার ওসি (তদন্ত) মেহেদি হাসান ও এসআই অটল বিহারী বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। মঙ্গলবার রাতের যেকোন সময় কে বা কারা এ শিশুটির লাশ এখানে ফেলে গেছে বলে এলাকাবাসী ধারনা পোষণ করছেন।
মৃত্যুর আসল রহস্য উদঘাটনে অজ্ঞাত শিশুর লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।
বালিয়া ইউনিয়নের চৌকিদার মিরাশ উদ্দিন বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর লাশ উদ্ধার
আরও পড়ুন