Inqilab Logo

ঢাকা, রোববার ১৯ মে ২০১৯, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৩ রমজান ১৪৪০ হিজরী।

বাকৃবিতে গণতান্ত্রিক শিক্ষক ফোরামের নতুন কমিটি

বাকৃবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ৫:৪২ পিএম

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক ফোরামের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন পোল্ট্রি বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. সচ্চিদানন্দ দাস চৌধুরী এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন কীটতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দীন।

এছাড়াও কমিটিতে সহ-সভাপতি হিসেবে একোয়াকালচার বিভাগের অধ্যাপক ড. এম. এ. সালাম, কোষাধক্ষ্য হিসেবে ফিশারিজ বায়োলজি ও জেনেটিক্স বিভাগের অধ্যাপক ড. মো. সাদিকুল ইসলাম, যুগ্নœ-সম্পাদক হিসেবে গ্রামীণ সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. লাভলু মজুমদার, সাংগঠনিক সম্পাদক হিসেবে এনাটমি এন্ড হিস্টোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. নাসরিন সুলতানা, প্রচার সম্পাদক হিসেবে প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. চয়ন গোস্বামী, সাংস্কৃতিক সম্পাদক হিসেবে সেচ ও পানি ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মোঃ শরীয়ত-উল্লাহ্ , ক্রীড়া সম্পাদক হিসেবে ফিশারিজ বায়োলজি ও জেনেটিক্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. শাকুর আহম্মেদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক হিসেবে ফসল উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রভাষক আসাদুজ্জামান সাগর, মহিলা সম্পাদক হিসেবে কৃষিব্যবসা ও বিপণন বিভাগের সহকারী অধ্যাপক দিলশাদ জাহান ইথেন নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সদস্য হিসেবে অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম, অধ্যাপক ড. মোহাম্মদ আল-মামুন, অধ্যাপক মোঃ জিল্লুর রহমান, অধ্যাপক ড. মোঃ শফিকুল ইসলাম, সহযোগী অধ্যাপক ড. মোঃ আজহারুল ইসলাম, সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ূন কবির, সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম, অধ্যাপক ড. সুবাস চন্দ্র দাস নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাকৃবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ