Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

রমজানে বইবাজার.কম হতে অনলাইনে কেনাকাটায় অভাবনীয় অফার

মোঃ ইকরাম | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ৬:২৯ পিএম

বছর ঘুরে আবারো এলো পবিত্র রমজান মাস। আর এ উপলক্ষ্যে অনলাইন বই বিপণন প্রতিষ্ঠান বইবাজার.কম মাসব্যাপী ইসলামিক বইয়ের অনলাইন মেলার আয়োজন করেছে। এ রমজান মাসে কেনাকাটায় শুধু ইসলামিক বইয়েই নয় অন্যান্য বইয়েও থাকছে অভাবনীয় সব অফার।

রমজান উপলক্ষ্যে কোরআন, তরজমা ও তাফসির, ঈমান ও আক্বিদা, ইসলামি আমল, হাদিস ও সুন্নাত, ইসলামি আদর্শ ও মতবাদ, ইসলামি অনুবাদ, সমকালীন ইসলামি সাহিত্যসহ বিবিধ ইসলামি বই শুধুমাত্র বইবাজারকম-এ পাচ্ছেন ৭০% পর্যন্ত ছাড়ে। শুধু তাই নয়, বিকাশ পেমেন্টে আছে ২০% ক্যাশব্যাক অফার। বিকাশের অফারটি যেকোন বই কেনার ক্ষেত্রেই প্রযোজ্য। আরো আছে, ১৫০০ টাকার এর অধিক ক্রয়ে নিশ্চিত উপহার প্যাক(আতর, মেসওয়াক ও টুপি) ও ফ্রি ডেলিভারি। আর বান্ডেল ক্রয়ে পাচ্ছেন নিশ্চিত অত্যন্ত সুদৃশ ইসলামি টিশার্ট। এছাড়া আছে ফ্রি ডেলিভারি ৫০০টাকার অধিক অর্ডারের অগ্রিম পেমেন্টে।

আরও পড়ুন: যে ১০ ক্যাটাগরির ইসলামি বই বদলে দেবে আপনার জীবন

ইতিমধ্যে বইবাজারকম-এর অনলাইন রমজান বই উৎসব জমে উঠেছে। গত সপ্তাহের বেস্ট সেলার বইয়ের তালিকায় ছিল এমন ১০টি বই যেমন, প্যারাডক্সিক্যাল সাজিদ, কোরান শরিফ : সরল বঙ্গানুবাদ, তাফসীরে ইবনে কাছীর, বি স্মার্ট উইথ মুহাম্মাদ, মুত্তাফাকুন আলাইহি আল লু-লু ওয়ালমারজান, রাহে বেলায়াত, যাকাত কিভাবে দিবেন, বাইবেল কোরআন ও বিজ্ঞান, রাসুলুল্লাহ (সা:) এর নামায ও মুক্ত বাতাসের খোঁজে।

বইবাজার.কম- এ অফারগুলো চলবে ৬ জুন পর্যন্ত। বইবাজার.কম এর ম্যানেজার সাজ্জাদ রেজা বসুনীয়া এ প্রতিনিধির সাথে আলাপচারিতায় বলেন,রমজান মাসে ইসলামি বই কেনাকাটায় উৎসাহিত করতেই বইবাজার.কম এর এই আয়োজন।

বইবাজার.কম হতে বই অর্ডার করার লিংক: www.boibazar.com

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ