Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এক রাতে চার তারকার ফেসবুক আইডি হ্যাকড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৯, ১২:০৬ এএম

শোবিজের তারকাদের ফেসবুক আইডি হ্যাক হওয়ার খবর প্রায়ই শোনা যায়। এই ধারা এখনও চলছে। এবার এক রাতে চার তারকার ফেসবুক আইডি হ্যাক হয়েছে। তারা হলেন অভিনেতা অপূর্ব, অভিনেত্রী টয়া, অভিনেত্রী পূজা চেরী ও গায়ক ইমরান। ফেসবুকে তাদের আইডি পাওয়া যাচ্ছে না। অন্যদিকে অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওনের হ্যাক হয়েছে ইন্সট্রাগ্রাম আইডি। তিনি জানিয়েছেন, কেউ বা কারা তার ফেসবুক ও ইন্সট্রাগ্রাম অ্যাকাউন্টটি হ্যাক করতে চেয়েছে। ফেসবুকটি হ্যাক করতে না পারলেও ইন্সট্রাগ্রামটি ঠিকই দখলে নিয়ে গেছে। এটা বিরক্তিকর একটি অভিজ্ঞতা। তারকাদের দাবি, সামাজিক যোগাযোগ মাধ্যমের যে কোনো অ্যাকাউন্টই খুবই ব্যক্তিগত একটি বিষয়। এটি অন্যের হাতে যাওয়া মানে বিব্রতকর একটি পরিস্থিতির মুখে পড়া। শুধু যে হ্যাক হচ্ছে তাই নয়। অনেকে রিপোর্ট করেও আইডি ডিজেবল করে দিচ্ছেন। চার তারকাই এই অপচেষ্টার জন্য নিন্দা জানিয়েছেন। আইডি হারিয়ে অভিনেতা অপূর্ব বলেন, আমি আমার আইডিতে ঢুকতে পারছিনা। কারা যেন রিপোর্ট করে ডিজেবল করে দিয়েছে। বিষয়টা খুবই বিব্রতকর। এখন আমি আমার আইডি ফেরত পাওয়ার চেষ্টা করে যাচ্ছি। অপূর্ব, ইমরান, টয়া ও পূজা তাদের ভক্ত-অনুরাগীদের অনুরোধ করেছেন নতুন কোনো আইডিতে যুক্ত হয়ে প্রতারণার শিকার না হতে।

 



 

Show all comments
  • Samiul Islam ১৬ মে, ২০১৯, ১:৪১ এএম says : 0
    মাথায় কি সমস্যা? লিখলেন ৪ তারকা,দিলেন ৫,
    Total Reply(0) Reply
  • FarZana KhaTun ১৬ মে, ২০১৯, ১:৪১ এএম says : 0
    Ki souvaggo tader
    Total Reply(0) Reply
  • Didarul Islam Didar ১৬ মে, ২০১৯, ১:৪১ এএম says : 0
    এখন কথা হচ্ছে যে ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট আইন নতুনভাবে যেটা করা হয়েছে এটা কি শুধু সত্য প্রকাশ যারা করে সাংবাদিকরা অথবা নীতি কথা বলে যারা তাদের বিরুদ্ধে দাঁড়াবে নাকি এই সমস্ত হ্যাকারদের বিরুদ্ধে সঠিক ব্যবস্থা নেয়া হবে,,,
    Total Reply(0) Reply
  • Mozlish Amin Babu ১৬ মে, ২০১৯, ১:৪১ এএম says : 0
    হ্যাকার কে নোবেল দেওয়া উচিত.
    Total Reply(0) Reply
  • MD. Ashrafuzzaman ১৬ মে, ২০১৯, ১:৪২ এএম says : 0
    হতেই পারে, শিল্পী মানুষ বলে কথা!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেসবুক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ