Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ চলনসই অবস্থানে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৯, ১২:০৬ এএম

গত শুক্রবার বলিউডের অতি-প্রতীক্ষিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ মুক্তি পেয়েছ সঙ্গে ‘ছোটা ভীম কুংফু ধামাকা’। দুটি ফিল্মই সিকুয়েল। দক্ষিণ ভারতের তারকা মহেশ বাবুর ২৫তম চলচ্চিত্র ‘মহর্ষি’র আশাতীত সাফল্য (৪ দিনে ৫০ কোটি রুপি) এই দুই ফিল্মের আয়কে প্রভাবিত করেছে।
২০১২ সালে মুক্তিপ্রাপ্ত মূল চলচ্চিত্রের সিকুয়েল ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’। নির্মাণ মানোত্তীর্ণ হলেও সামগ্রিকভাবে চলচ্চিত্রটি নিয়ে বোদ্ধারা সন্তুষ্ট হতে পারেনি। বিশেষ করে সবাই চলচ্চিত্রটির কাহিনীতে পুনরাবৃত্তিকে সমালোচনা করেছে। শুধু মূল চলচ্চিত্র নয় অন্য বেশ কিছু চলচ্চিত্রের পুনরাবৃত্তি স্পষ্ট ফিল্মটিতে। তবে চলচ্চিত্রটির বাণিজ্যিক উদ্দেশ্য সফল হয়েছে। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ গড় সাফল্য পেয়েছে। পুনিত মালহোত্রার পরিচালনায় ফিল্মটিতে অভিনয় করেছেন টাইগার শ্রফ, আদিত্য সিল, তারা সুতারিয়া, অনন্যা পাÐে, আদিত্য সিল, ফরিদা জালাল, মনোজ পাহভা আর দুটি বিশেষ দৃশ্যে আলিয়া ভাট এবং উইল স্মিথ। প্রথম দিনের আয় ১২.০৬ কোটি রুপি। শনিবার ও রবিবারের আয় যথাক্রমে ১৪.০২ কোটি রুপি এবং ১২.৭৫ কোটি রুপি। সপ্তাহান্তের আয় ৩৮.৮৩ কোটি রুপি। সোমবারের আয় ৫.৫২ কোটি রুপি। মিশ্র মত পেয়েছে ফিল্মটি। ‘ছোটা ভীম’ সিরিজের চতুর্থ ফিল্ম ‘কুং ফু ধামাকা’ পরিচালনা করেছেন রাজীব চিলাকা। ৮০ লক্ষ রুপি আয়ে ফিল্মটি যাত্রা শুরু করে সপ্তাহান্তে আয় করেছে ২.৭৫ কোটি রুপি। মঙ্গলবার পর্যন্ত ফিল্মটির আয় ৩.৬৫ কোটি রুপি। গড়ের চেয়ে ভাল মত পেয়েছে ফিল্মটি। ‘কেসরী’র সর্বশেষ আয় ১৫৩ কোটি রুপি। ‘টোটাল ধামাল’ চলতি সপ্তাহান্ত পর্যন্ত আয় করেছে ১৫৪ কোটি রুপি।

 



 

Show all comments
  • Kawsir ১৬ মে, ২০১৯, ৯:৫০ এএম says : 0
    এদের চেয়ে বরুন ধাওয়ান, আলিয়া বাট ও সিদ্ধার্থ মাহহোত্রারটা ভালো ছিলো
    Total Reply(0) Reply
  • Afia Jafran ১৬ মে, ২০১৯, ১:৩১ এএম says : 0
    খুবই অদ্ভুত!
    Total Reply(0) Reply
  • Muhammed Washim ১৬ মে, ২০১৯, ১:৩১ এএম says : 0
    দেশের জন্যে ভিরাট গর্বের সংবাদ। গর্বে বুক পেটে যাচ্ছে
    Total Reply(0) Reply
  • মোদি ভক্ত ১৬ মে, ২০১৯, ১:৩২ এএম says : 0
    ওয়ানের মতো জনপ্রিয়তা পাবে না। ভালো হয়নি।
    Total Reply(0) Reply
  • সানী ১৬ মে, ২০১৯, ১:৩৩ এএম says : 0
    আপনারা করার মতো নিউজ পান না, এসব কি করেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ