Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।
শিরোনাম

বরিশালের মুলাদীতে কিশোরী গণধর্ষণ

চার ধর্ষক গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ৭:৫০ পিএম

বরিশালের মুলাদী উপজেলার দড়িচর-লক্ষ্মীপুর গ্রামের পাইতিখোলা এলাকায় চার যুবকের গণধর্ষণের শিকার হয়েছে এক পনের বছরের এক কিশোরী । সোমবার রাতের ঐ ঘটনা মঙ্গলবার প্রকাশ পাবার পরে মুলাদী পুলিশ অভিযান চালিয়ে ঘোষেরচর এলাকার নজরুল ইসলাম (৩১), জালালপুর গ্রামের ফয়সাল খান (১৮), রনি সরদার (২৪) এবং পশ্চিম তেরচর গ্রামের রাব্বী সিকদারকে (১৮) গ্রেফ্তাসাংবাদিকদেও জানিয়েছেন, সোমবার রাতে ধর্ষণের ঘটনা ঘটলেও পুলিশ জানতে পারে মঙ্গলবার সকালে। তারপরই পুলিশ অভিযানে নেমে বিকালের মধ্যে চারজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। বুধবার আদালতে হাজির করার পরে ঐসব ধর্ষককে জেল হাজাতে পাঠান হয়েছে। ধর্ষিতার পিতা বাদী হয়ে গ্রেফ্তারকৃত চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

ওই কিশোরী পাইতিখোলা গ্রামে মামা বাড়িতে বেড়াতে যাবার পথে পূর্ব-পরিচয়ের সূত্র ধরে উপজেলার নাজিরপুর ইউনিয়নের ঘোষেরচর গ্রামের আদারি খানের ছেলে ইজিবাইক চালক নজরুল ইসলাম খান ‘কথা আছে’ বলে ওই কিশোরীকে ইজিবাইকে ওঠায়। পরে সহযোগীদের নিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে কিশোরীকে জালালপুর গ্রামের রহিম ক্বারীর কলাবাগানে নিয়ে সহযোগী ফয়সাল খান, রাব্বী সিকদার, রনি সরদার সহ কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করেন। রাত সাড়ে ১০টার দিকে স্থানীয়রা কিশোরীর চিৎকার শুনে তিন ধর্ষককে আটক করেন।

কিশোরীকে উদ্ধার করে স্থানীয় দফাদার আবু হানিফ ও চৌকিদার আমিনুল ইসলামের হাতে তুলে দেয়া হয়। দফাদার ও চৌকাদার ধর্ষকদের কাছ থেকে মুচলেকা রেখে তাদের ছেড়ে দেয়। পরে তারা মুলাদী থানা পুলিশকে এ ঘটনা জানানোর পওে মঙ্গলবার তাদেরকে গ্রেফ্তার করা হয়।



 

Show all comments
  • Shohan Khan ১৫ মে, ২০১৯, ৮:১৯ পিএম says : 0
    Dhorshoner shasti shorbocho 30 diner modhe karjokor korte hobe, abong 14 bosorer kom dhorshita hole jono shommukkhe fashi deta hobe. amonta korte parle 1 bosorer modhe oporadh 00% hoe jabe. abong aita onnano oporadho kom korbe.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

২২ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ