Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

সালমান ও অজয় শর্তহীন ভালোবাসেন এই অভিনেত্রীকে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ৭:৫৮ পিএম

বিগত তিন দশক বলিউডে অভিনয় করলেও, নজিরবিহীন কাজ করতে দেখা যায়নি টাব্বুকে। বয়স ৪৭ বছরে পৌঁছালেও সম্পর্কের দিক থেকে এখনও ব্রাত্যই রয়ে গিয়েছেন টাব্বু। কিন্তু বলিউডে তার অভিনয় ক্যারিয়ার কোনো অংশেই থেমে থাকেনি কিংবা অসম্পূর্ণ হয়ে ওঠেনি। টাব্বুর সঙ্গে সালমান খান এবং অজয় দেবগণের বিশেষ একটি ভালোবাসা রয়েছে। যে ভালোবাসার প্রমাণও রয়েছে মুম্বাই চলচ্চিত্রে। সালমান ও অজয়ের একাধিক ছবিতে এই অভিনেত্রীকে দেখা গেছে বিশেষ বিশেষ চরিত্রে। টাব্বুর দাবি, সালমান বা অজয় শুধু তার সহ-অভিনেতাই নন, তারা পরিবারের মতো আগলে রাখেন তাকে।

সালমান ও অজয়ের জন্যই নাকি বলিউডে কাজ করতে কোনো দিনই কোনো সমস্যার মুখে পড়তে হয়নি টাব্বুকে। সম্প্রতি এক সাক্ষাত্কারে টাব্বু জানিয়েছেন, ‘আমার সঙ্গে তাদের একটি ‘শর্তহীন ভালোবাসা’ গড়ে উঠেছে। এটা আমার জীবনে বেশ খানিকটা জুড়েই রয়েছে। সেটা নিয়েই আমি সারা জীবন বাঁচতে চাই। সালমান ও অজয় দেবগণ আমাকে সারা জীবন কাজের মধ্যেই দেখতে চায়। তাই জীবনে যতটাই খারাপ সময় আসুক না কেন ওরা দু’জনে কোনো দিন আমাকে পিছিয়ে যেতে দেয়নি। ওরা আমার পরিবারের থেকেও কোনো অংশে কম নয়।’

১৯৯৪ সালে অজয় দেবগণের বিপরীতে ‘বিজয়পথ’ সিনেমাতে অভিনয় করে জনপ্রিয় হন টাব্বু। এরপর ‘হাকিকাত’, ‘দ্রিশ্যম’, ‘গোলমাল এগেইন’, ‘তকশক’ সিনেমাতে অজয়ের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। এদিকে সালমানের বিপরীতে টাব্বুকে ‘বিবি নং-১’, ‘জয় হো’, ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমাতে দেখেছেন দর্শক। এছাড়া সম্প্রতি সালমানের শেষ হওয়া আরেক ছবি ‘ভারত’-এ এই অভিনেত্রীকে দেখতে পাবে দর্শক।

টাব্বু আরো জানিয়েছেন, ‘আপনি সালমান বা অজয়ের সঙ্গে দেখা করবেন, কিছুই মনে হবে না। তারা সবসময় কাজের মধ্যে ডুবে থাকে। তাদের সঙ্গে শুধু কাজ নয়, বিভিন্ন বিষয়ে এত ভালো বন্ধুত্ব হয়ে গিয়েছে আমার সেটাই বড় পাওনা। তাদের দুজনকেই আমি অনেক ভালোবাসি। সালমানের সঙ্গে আমার বন্ধুত্ব হার না মানার মতো। এটা খুবই অসাধারণ ব্যাপার, এসব সম্পর্কের বিশেষ কোনো নাম হয় না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ