Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

তনুশ্রীর যৌন নির্যাতন অভিযোগের প্রমাণ পাননি পুলিশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ৮:৪৩ পিএম

বেশ কয়েকমাস আগের ঘটনা, এক টেলিভিশনে সাক্ষাত্কারে এসে তনুশ্রী বলেন, তাকে যৌন নির্যাতন করা হয়েছে। আর তাকে যৌন নির্যাতন করেন বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকার। ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ সিনেমার শুটিংয়ের সময় নাচের একটি দৃশ্যে নানা পাটেকার তার সঙ্গে নাকি ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন। তিনি এই বিষয়ে ছবির পরিচালক-কে জানিয়েছিলেন, কিন্তু তাতে কোনো লাভ হয়নি। তনুশ্রী সে সময় জানিয়েছিলেন, এরপর সেট থেকে বেরিয়ে যাওয়ার সময় কিছু লোক এসে তার গাড়িতে ভাঙচুর চালায়।

তনুশ্রী আরো বলেন, ‘আমায় রীতিমতো হুমকি দেওয়া হচ্ছে। প্রতিনিয়তই এ অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছে।’

নানা পাটেকারের বিরুদ্ধে অভিযোগ আনার পর তনুশ্রী বলিউডে নানা ধরনের তোপের শিকার হন। যদিও কিছুপক্ষ তনুশ্রীকে সমর্থন জানান। তনুশ্রী ও নানা পাটেকার উভয়ে ওশিওয়ারা থানায় উভয়ের নামে এফআইআর করেন। এরপর থেকে বিগত সাত মাস ধরে শুরু হয়েছে এই ঘটনার তদন্ত।

যদিও পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, ‘বিভিন্ন বয়ান নেওয়া হয়েছে নানা জায়গায়। কিন্তু তনুশ্রীর পক্ষে কোনো বয়ান পাওয়া যায়নি। এমনকি তিনি যাকে সাক্ষী করেছিলেন তিনিও সন্তুষ্টজনক জবাব দিতে পারেননি। মূলত কেউ তনুশ্রীর বয়ানের সঙ্গে নিজেদের বয়ান মেলাতে পারছেন না। কেউ কেউ ওইদিন সিনেমার শুটিং নিয়ে নানা কথা বলছেন কিন্তু নানা পাটেকার কিংবা তনুশ্রীকে নিয়ে ঘটা কোনো ঘটনা মনে করতে পারছেন না।’

এদিকে কিছুদিন আগেই নানা পাটেকার জানিয়েছিলেন, ‘এই বিষয়ে আমার কিছু বলার নেই। তবে তনুশ্রী যা বলছেন, সম্পূর্ন মিথ্যে। এমন কোনো কিছুই হয়নি। আমি আগেও যা বলেছি এখনও তাই বলব, আমি কিছু জানি না। আমাকে আপনারা সবাই চেনেন, আমি এই ইন্ড্রাস্টিতে ৩৫ বছর ধরে কাজ করেছি। কেউ এরকম অভিযোগ আগে তোলেন নি। আমার খুব দুঃখ লাগছে যে বিষয়টিকে এত বাজে ভাবে সবার সামনে তুলে ধরা হচ্ছে। এই বিষয়ে আমার কথা বলতেও ঘৃণা করছে।’ যদিও পুলিশের তরফ থেকে এখনও আদালতে কোনো চার্জশিট জমা দিতে দেখা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ