Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

মণিরামপুরে গোপাল দাশের পরিবারে আতঙ্ক

পুলিশ হেফাজতে মৃত্যু

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৯, ১২:০৫ এএম

যশোরের মণিরামপুরে পুলিশ হেফাজতে নিহত ৮৩ বছরের বৃদ্ধ গোপাল দাশের পবিবারে বিরাজ করছে আতঙ্ক। উপজেলার ঢাকুরিয়া ইউনিয়নের তারুয়াপাড়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিষয়ে ভাইদের মধ্যে গোলযোগের একপর্যায়ে উত্তেজিত হয়ে যাদব সেন হার্ট অ্যাটাকে মারা যান গত ২৮ এপ্রিল।
এ ঘটনায় বোন জামাই গোপাল দাশ ও তার ছেলেরা ঘটনাস্থলে গেলে মাধব সেনসহ অন্যান্যরা তাদের ওপর হামলা চালায়। পুলিশ নিরাপরাধ গোপাল দাশকে আটক করে। পরে তার পুলিশ হেফাজতে মৃত্যু হয়। সন্ত্রাসী হামলার আশঙ্কায় পরিবারটি চরম আতঙ্কে আছেন বলে সাংবাদিকদের কাছে ১ মে অভিযোগ করেছেন।
নিহত গোপাল দাশের বড় মেয়ে সুমিত্রা রানী দাশ জানান, তার মামাদের দু’পক্ষের মধ্যে গণ্ডগোলের খবর পেয়ে তারা বাবা সেখানে যান। এরপর মধাব সেনসহ অন্যরা তার ওপর হামলা চালায়। এতে তিনি মারাত্মক আহত হন। আহত অবস্থায় তাকে পুলিশ আটক করে থানায় নিয়ে যায়। কিন্তু সেখানে তাকে খাবার ও ওষুধ না দেয়ার কারণে তিনি পুলিশ হেফাজতে মারা যান। তিনি আরো বলেন, আমার বাবাকে যখন পুলিশ বাড়ি থেকে ধরে নিয়ে যায় তখন তিনি সুস্থ ছিলেন। এ বিষয়ে মণিরামপুর থানার ওসি এস এম এনামুল হক বলেন, গোপাল দাশকে পুলিশ প্রহরায় আদালতে নেওয়ার পথে প্রচণ্ড গরমে তিনি অসুস্থ হয়ে পড়েন। এ কারণে সন্ধ্যায় তাকে যশোর ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন থাকা অবস্থায় রাত সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়। গোপাল দাশের মৃত্যুর বিষয়ে যশোর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা. আবুল কালাম আজাদ লিটু বলেন, মৃত্যুটি স্বাভাবিক নয়। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার আগে তার মৃত্যুর কারণ বলা সম্ভব নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ