Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

বেগমগঞ্জে তুচ্ছ ঘটনায় কলেজছাত্র খুন, আটক ৮

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৯, ১২:০৫ এএম

বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জুহায়ের হোসেন (২০) নামের এক কলেজ ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকা সন্দেহে পুলিশ আটজনকে আটক করেছে।
মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টা পর্যন্ত অভিযান চালিয়ে পৃথক স্থান থেকে তাদের আটক করা হয়েছে। এরআগে রাত সাড়ে ৮টার দিকে চৌমুহনী পৌরসভার আলীপুর দিঘীর পাড়ে এ হত্যার ঘটনা ঘটে। নিহত জুহায়ের হোসেন ওই এলাকার বেলাল হোসেনের ছেলে। সে নোয়াখালী সরকারি কলেজের ছাত্র ছিলো। আটককৃতরা হচ্ছেন, মিরওয়ারিশপুর এলাকার আজিম হোসেনের ছেলে আবিদ হোসেন, তার সহযোগী ফাহিমসহ আট জন।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কয়েকদিন আগে আটককৃত আবিদের বন্ধু রাকিবকে মারধর করা হয়। এ ঘটনার জন্য কলেজ ছাত্র জুহায়েরকে দায়ী করে রাতে তাকে জিজ্ঞাসাবাদ করতে দিঘীর পাড়ে আসে আবিদ, আশ্রাফ, জনি, ফাহিম ও তার কয়েকজন বন্ধু। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জুহায়ের, আবিদ ও তাদের বন্ধুদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এর এক পর্যায়ে জুহায়েরের কয়েকজন বন্ধু তাকে বাড়ীর দিকে নিয়ে যাচ্ছিল। এসময় আবিদ জুহায়েরকে পিছন থেকে ধরে টেনে পুনরায় দিঘীর পূর্ব পাড়ে নিয়ে আসলে জুহায়েরের চিৎকার শুনতে পায় তার বন্ধুরা। পরে তারা এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় জুহায়েরকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বেগমগঞ্জ সার্কেলের সহকারি পুলিশ সুপার মো. শাহজাহান বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুই পক্ষের মধ্যে হাতাহাতির পর জুহায়েরকে পেছন থেকে ধরে নিয়ে তার বুকে ছুরি মারে আবিদ। ছুরিবিদ্ধ জুহায়েরকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো বলেন, ঘটনার পর ঘটনাস্থলের আশপাশে অভিযান চালিয়ে দুই জন ও নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসা আরো ছয় জনকে আটক করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ