Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

ইতালিতেও খেলা হলো না সেরেনার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৯, ১২:০৫ এএম


সামনেই ফ্রেঞ্চ ওপেন। তার আগে ইতালিয়ান ওপেনকে অনেকে বেছে নিয়েছেন প্রস্তুতির মঞ্চ হিসেবে। সেই টুর্নামেন্ট থেকে হাঁটুর ইনজুরিতে নাম প্রত্যাহার করে নিয়েছেন সেরেনা উইলিয়ামস।

২৩ বছরে এবারই প্রথম ইতালিয়ান ওপেনে সেরেনার খেলার কথা ছিলো তার বড় বোন ভেনাস উইলিয়ামসের বিপক্ষে। কিন্তু চোট শঙ্কায় তা আর হলো না শেষ পর্যন্ত। আপাতত ফ্রেঞ্চ ওপেনের আগে পুনর্বাসনেই মনোযোগ দিচ্ছেন উন্মুক্ত যুগে সর্বোচ্চ ২৩টি গ্র্যান্ড ¯ø্যামের মালকিন, ‘ফ্রেঞ্চ ওপেনে সবাইকে দেখার অপেক্ষায় থাকলাম। তবে রোমে আর হচ্ছে না, আগামীবার।’

সেরেনার মতো মাঝ পথ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন সাবেক এক নম্বর ক্যারোলিন ওজনিয়াকি। প্রথম রাউন্ডের ম্যাচে পায়ের ইনজুরিতে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন তিনি। তার আগে যুক্তরাষ্ট্রের ড্যানিয়েল কলিন্সের বিপক্ষে প্রথম সেটে হেরে গেছেন ৭-৬ (৭-৫) গেমে। দ্বিতীয় রাউন্ডে দুইবারের গ্র্যান্ড ¯ø্যামজয়ী গারবিন মুগুরুজার মুখোমুখি হবেন কলিন্স।

এছাড়া অঘটনের জন্ম দিয়ে নারী একক থেকে বিদায় নিয়েছেন এলিনা ভিতোলিনা এবং পুরুষ এককের জার্মান তারকা আলেক্সান্ডার জেভরেভ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেরেনা

২৫ মার্চ, ২০১৯
২৪ জানুয়ারি, ২০১৯
১২ সেপ্টেম্বর, ২০১৮
১১ সেপ্টেম্বর, ২০১৮
৮ সেপ্টেম্বর, ২০১৮
২ সেপ্টেম্বর, ২০১৮
১৬ আগস্ট, ২০১৮

আরও
আরও পড়ুন