Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

আবারো বগুড়া বিএনপি অফিসে তালা ও আগুন

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৯, ১২:০৪ এএম

ওয়ান ইলেভেন অধ্যায়ে সংষ্কারবাদী হিসেবে চিহ্নিত সাবেক সংসদ সদস্য জি এম সিরাজকে বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক করে নতুন কমিটি গঠনের প্রতিবাদে বগুড়ায় বিক্ষুদ্ধ বিএনপি নেতাকর্মীরা আবারও বগুড়া জেলা কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে। গতকাল বুধবার দুপুরে এই কমিটি ঘোষণার পরপরই বগুড়ায় দলীয় নেতাকর্মীদের মধ্যে তীব্র প্রতিক্রিয়া দেখা দেয় ।
ইফতারের পর রাত ৮ টার দিকে শাহ মেহেদী হাসান হিমু, দেলোয়ার হোসেন পশারী হিরু, শাহাবুল আলম পিপলুর নেতৃত্বে একদল বিক্ষুদ্ধ নেতাকর্মী এসে দলের জেলা কার্যালয়ের ফটকে তালা ঝুলিয়ে দেয়। তারা নতুন আহ্বায়ক কমিটিকে অবৈধ আখ্যা দিয়ে তা বাতিলের জন্য দাবি জানায়। তারা বলে জিএম সিরাজ আওয়ামী লীগের এজেন্ট। ভোটের আগে টাকা দিয়ে নমিনেশন কিনেছে। এখন কেন্দ্রীয় নেতাদের টাকা দিয়ে ম্যানেজ করে দলকে বিভক্ত করার মিশন নিয়ে মাঠে আবিভর্‚ত হয়েছে। পরে বিক্ষুদ্ধরা দলের কার্যালয়ের সামনে আগুন লাগিয়ে দেয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন