Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

চট্টগ্রামে খুনের ঘটনায় ৮ কিশোর গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৯, ১:১৬ পিএম

নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ হাজি পাড়ায় রাজু আহমেদ খুনের ঘটনায় কিশোর গ্যাংয়ের আট সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে সিএমপির সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে খুনিচক্রের সদস্যদের গ্রেফতারের এ তথ্য জানান সিএমপির অতিরিক্ত কমিশনার আমেনা বেগম।
তিনি বলেন, খুনি চক্রের সদস্যরা খুনের দায় স্বীকার করেছে। তাদের কাছ থেকে হত্যাকা-ে ব্যবহৃত ছোরা, চাইনিজ কুড়ালসহ আলামতও উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, গত ২৭ এপ্রিল ওই এলাকার মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী ছাগির হোসেনকে অস্ত্রসহ গ্রেফতার করে ডিবি।
কারাগারে যাওয়ার পর সে মনে করে এলাকার জনৈক মফিজুর রহমানের তথ্যের ভিত্তিতে ডিবি তাকে গ্রেফতার করে। আর এর প্রতিশোধ নিতে ছাগির কারাগারে বসে মফিজকে খুন করার পরিকল্পনা করে।
এই পরিকল্পনা বাস্তবায়নে সে তার ছেলের বন্ধু ও কিশোর গ্রুপের সদস্যদের সহযোগিতা নেয়। তবে কিশোর খুনিরা মফিজের বদলে গত ১৪ মে ভোরে ওই এলাকার নৈশপ্রহরী রাজুকে কুপিয়ে হত্যা করে। মৃত্যু আগে রাজুর দেয়া জবানবন্দির (ডাইং ডিকলারেশন) সূত্র ধরে পুলিশ কিশোর গ্রুপের সদস্যদের পাকড়াও করে।
তারা হলো- শিমুল দাশ, তানভির হোসেন সিফাত, মোঃ সুজন ওরফে মধু, রাকিব হোসেন ওরফে শাহ রাকিব, নুর নবী, মেহেদী হাসান রুবেল, ওসমান দায়দার কিরণ ও শুক্কুর। আমেনা বেগম বলেন এরা সবাই ইয়াবা আসক্ত ও কিশোর অপরাধী চক্রের সদস্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন