Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

কেন্দুয়ায় সিএনজি চালককে কুপিয়ে হত্যা বাবা মা ও চাচা আহত

নারীসহ আটক ৩

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৯, ১:২০ পিএম

পাওনা টাকা চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন সিএনজি চালক জুবায়ের আলম হাসানকে (২৫) কুপিয়ে হত্যা করেছে। ঘটনাটি ঘটেছে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার মাস্কা ইউনিয়নের আলমপুর গ্রামে গত বুধবার রাত আনুমানিক দেড় টার দিকে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আলমপুর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে আশরাফুল একই গ্রামের রুহুল আমিন বাঙালীর ছেলে জুবায়ের আলম হাসানের কাছে কিছু টাকা ধার চাইলে সে টাকা ধার দেয়। পাওনা টাকা চাইলে হাসানের সাথে আশরাফুলের বিরোধ দেখা দেয়। এরই জের ধরে বুধবার দিবগত রাত দেড়টার দিকে হাসান সিএনজি গ্যারেজে রেখে বাড়ী ফেরার পথে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় হাসানের ডাক-চিৎকারে বাবা রুহুল আমিন, মা কল্পনা আক্তার ও চাচা ফারুক এগিয়ে গেলে তাদেরকেও কুপিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে রাত তিনটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করে। বাকীদের চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।
কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী’র সাথে কথা হলে তিনি প্রতিপক্ষের হামলায় একজন নিহত ও তিন জন আহত হওয়ার কথা স্বীকার করে বলেন, এ ঘটনায় অভিযুক্ত আবুল কালাম আজাদ, খোকন ও ঝর্ণা আক্তার নামে তিনজকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন