Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

মৌলভীবাজারে ৩ কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে ৪ জন যুবক গ্রেপ্তার

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৯, ১:৫৪ পিএম

মৌলভীবাজার সরকারী কলেজের অনার্স ৩য় বর্ষের দুইশিক্ষার্থী ও মৌলভীবাজার সরকারী মহিলা কলেজের অনার্স ১ম বর্ষের এক শিক্ষার্থীকে শীলতাহানি ও যৌন হয়রানীর অভিযোগে ৪ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
বৃহস্পতিবার ১৬ মে দূপুরে মৌলভীবাজার সদর থানায় এক প্রেস ব্রিফিং করে মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের ইকোপার্ক এলাকা থেকে মামলার এজহারভুক্ত চার আমামী নাভেদ, সায়েম, মুন্না ও লোকমানকে গ্রেপ্তার করা হয়। কলেজ ছাত্রী সুইটি রাণী দেব, বিউটি রাণী দেব ও জাহানারা আক্তার জুলি শহরের সোনাপুর শফিকুর রহামানের বাড়িতে ভাড়াটিয়া মেসে থাকতেন । কলেজে আসা যাওয়ার পথে গতিপথ রোধ করে আসামীরা দীর্ঘদিন থেকে প্রেম প্রস্তাব, নানা অশ্লীল কথা ও অঙ্গভঙ্গির মাধ্যমে তাদের উত্ত্যক্ত করত। এসব ঘটনার প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে আসামীরা চুলমুঠি ধরে মাটিতে ফেলে শরীরের স্পর্শকাতর স্থানে আঘাত করে। পরে তাদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে চিকিৎসা নেন। প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন।
শ্লীলতাহনীর ঘটনায় গত ১৩ মে সোমবার রাতে বিউটির খালাত ভাই একটি বেসরকারি কলেজের শিক্ষক সুমন কান্তি দেব নাথ মৌলভীবাজার সদর থানায় নারী শিশু নির্যাতন দমন আইন (সংশোধিত) ২০০৩ এর ১০/৩০ ধারায় মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন