Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

সিলেটে অবৈধ গাড়ি স্ট্যান্ডের বিরুদ্ধে সিসিকের অভিযান অব্যাহত

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৯, ২:০৬ পিএম

সিলেট নগরীতে দ্বিতীয় দিনেও অবৈধ গাড়িস্ট্যান্ড ও হকার উচ্ছেদ অভিযান চালিয়েছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী।
বুধবার (১৫ মে) দুপুর থেকে বিকেল পর্যন্ত নগরীর বন্দরবাজার, জিন্দাবাজার ও চৌহাট্টা এলাকায় এ অভিযান চালানো হয়। অভিযানে অন্ত:ত ৪টি মোটরসাইকেল, ৩টি বাইসাইকেল এবং ফুটপাত ও রাস্তার পাশের অবৈধ ব্যবসা প্রতিষ্ঠান গুড়িয়ে দিয়ে বিপূল পরিমান মালামাল ও আশবাবপত্র জব্দ করা হয়।
এর আগে গত মঙ্গলবার নগরীর চৌহাট্টা থেকে হযরত শাহজালাল (রহ.)’র মাজার গেইট পর্যন্ত রাস্তার পাশে গড়ে ওঠা অবৈধ গাড়িস্ট্যান্ড অপসারণের পর বুধবার আবারো ঐ এলাকায় গাড়ি রেখে স্ট্যান্ড গড়ে তোলা হচ্ছে এমন সংবাদে পুণরায় ঐ এলাকায় অভিযান চালান মেয়র আরিফুল হক চৌধুরী।
এসময় মাইক্রোবাস চালকরা মেয়রের কাছে ঈদ পর্যন্ত সিভিল সার্জন অফিসের সামনে অল্প সংখ্যক মাইক্রোবাস রাখার অনুমতি চান। মেয়র আরিফুল হক চৌধুরী মাইক্রোবাস চালকদের সাথে বেশ কিছু সময় কথা বলেন। চালকদের মানবিক দিক বিবেচনা করে ঈদ পর্যন্ত ঐ এলাকায় মাত্র ১০টি মাইক্রোবাস ফুটপাতের উপর রাখার অনুমতি প্রদান করেন।
এসময় সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. ফয়সল মাহমুদ, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) জ্যোতির্ময় সরকারসহ পুলিশ সদস্য ও সিসিকের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিসিক

১৫ অক্টোবর, ২০১৮

আরও
আরও পড়ুন