Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে গণধর্ষণ মামলার এক আসামী গ্রেফতার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৯, ২:৩০ পিএম

টাঙ্গাইলে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ মামলার পলাতক আসামী মোঃ উজ্জ্বল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাতে পৌর এলাকার দেওলা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সায়েদুর রহমান এই তথ্য জানান। এঘটনার মামলার মোট ৮জন আসামীর মধ্যে ইতো পূর্বে ৬জনকে গ্রেফতার করা হয়েছিল। আজ পলাতক আসামী উজ্জ্বল মিয়াকে গ্রেফতারে মধ্য দিয়ে মোট সাত জনকে গ্রেফতার করা হলো।

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল রাত ৯টার দিকে কালিহাতী থেকে স্বামী-স্ত্রী টাঙ্গাইল শহরের নুতন বাসটার্মিনাল এলাকায় আসলে কয়েকজন যুবক তাদের ঘেরাও করে। পরে তাদের দুইজনকে বাসটার্মিনাল এলাকার ডিসি লেক পারে নিয়ে যায় এবং স্বামীকে আটকে রেখে প্রথম দফায় ৩জনে গণধর্ষণ করে। পরে তার স্বামীকে মারধর করে তাড়িয়ে দেয়। স্ত্রীকে পাশের আরেকটি জায়গায় নিয়ে দ্বিতীয় দফায় গণধর্ষণ করে। তৃতীয় দফায় একটি রুমে নিয়ে ধর্ষণ করে। তার স্বামী পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে ধর্ষিতাকে উদ্ধার এবং ঘটনায় জড়িত থাকায় ৬ জনকে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ