Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

রাজাপুরে কলেজ ছাত্রীর আত্মহত্যা

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৯, ৪:২৫ পিএম

ঝালকাঠীর রাজাপুর উপজেলা সদরে দক্ষিন রাজাপুর গ্রামের সুলতান তালুকদারের কন্যা তাসমিয়া আক্তার (১৯)নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। রাজাপুর থানা পুলিশ বৃহস্পতিবার সকালে ওই ছাত্রীর লাশ উদ্ধার করে ঝালকাঠী মর্গে প্রেরন করেছে। তাসমিয়া রাজাপুর সরকারী কলেজ থেকে এ বছর উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষায় অংশ গ্রহন করে।

আত্মহননকারী লেখা চীরকুটের বরাত দিয়ে রাজাপুর থানার এসআই মহিউদ্দিন মুন্না বলেন- তাসমিয়ার আত্মহত্যার ব্যাপারে সঠিক কোনো কারণ জানা যায়নি। তবে বিছানার পাশ থেকে তাসমিয়ার লেখা একটি চিঠি উদ্ধার করেছে পুলিশ। চিঠিতে লেখা ছিল, আমার কেনো জানি বাঁচার ইচ্ছাটা মরে গেছে। তাই আমি এই কাজটা করলাম। আমার মৃত্যুর জন্য কাউকে যেন দায়ী করা না হয়।বুধবার দিবাগত রাতে তাসমিয়ার বসত ঘরের গলায় ওড়না প্যাচিয়ে আত্মহত্যা করে। বাড়ীর লোকজন তাসমিয়ার লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ইউডি মামলা রুজ্জু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ