Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদগঞ্জে শ্বশুরবাড়ি থেকে জামাইর লাশ উদ্ধার

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৯, ৫:২৫ পিএম

চাঁদপুরের ফরিদগঞ্জে জামাল উদ্দিন (৩২) নামে এক যুবকের শ্বশুর বাড়িতে মৃত্যুর ঘটনায় তোলপাড় সৃষ্টি হয়েছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠিয়েছে।

জানা গেছে, ময়মনসিংহ সদর উপজেলার গুদামঘর এলাকার কিতাব উদ্দিনের ছেলে জামাল উদ্দিন আট বছর আগে ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চাঁদপুর গ্রামের মৃত নুরমোহাম্মদ বেপারীর মেয়ে শিরিন আক্তারকে বিয়ে করেন। তাদের দুই পুত্র সন্তান রয়েছে। বুধবার সন্ধ্যায় জামাল উদ্দিন শ্বশুর বাড়িতে আসলে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

তার স্ত্রী শিরিনা বেগম বলেন, আমাদের বাড়িতে আসার পর ঘরে প্রবেশের পর বুকে ব্যথা বলে চিৎকার করে। দ্রুত তাকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। এ দিকে হঠাৎ এ মৃত্যুর ঘটনায় এলাকায় গুঞ্জন শুরু হয়। সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর প্রেরণ করেছে।

এ ব্যাপারে জামাল উদ্দিনের ভাই কামাল উদ্দিন ফরিদগঞ্জ থানায় প্রাথমিকভাবে অপমৃত্যু মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ