Inqilab Logo

ঢাকা, রোববার ১৯ মে ২০১৯, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৩ রমজান ১৪৪০ হিজরী।

ফুলপুরে ভেজাল বিরোধী অভিযান, ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৯, ৬:০০ পিএম

ময়মনসিংহের ফুলপুরে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় ৪ প্রতিষ্ঠানের কাছ থেকে ২৯ হাজার টাকা জরিমানা আদায় করে।
বৃহস্পতিবার দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ বাস্তবায়নের লক্ষ্যে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ময়মনসিংহ জেলা কার্যালয় সহকারি পরিচালক নিশাত মেহের এর নেতৃত্বে ফুলপুরে দিউ, কলেজ রোড, থানা রোড ও বাসষ্ট্যান্ডে ওই অভিযান পরিচালনা করে। এসময় নিম্নমানের ও পঁচা খেজুর বিক্রির অপরাধে থানা রোডস্থ ইমরান এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা ও ফুলপুর সরকারি ডিগ্রি কলেজ রোডস্থ জুয়েলের আড়ৎকে ২০ হাজার টাকা জরিমানা করাসহ কিছু পঁচা খেজুর জব্দ করে উহা খরিয়া নদীতে ফেলে দেওয়া হয়। এছাড়া মূল্য তালিকা না টানানোর অপরাধে বাসস্ট্যান্ডে এরশাদের মাংসের দোকানকে ২ হাজার টাকা ও সাইদুলের মাংসের দোকানকে ২ হাজার টাকাসহ বিভিন্ন পরিমাণে অসাধু ব্যবসায়ীদেরকে জরিমানা করা হয়েছে। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ময়মনসিংহের সহকারি পরিচালক নিশাত মেহের অভিযানে নেতৃত্ব দেন। তিনি বলেন, আজ অল্প পরিসরে অভিযান পরিচালনা করা হয়েছে। ভবিষ্যতে এ অভিযান অব্যাহত থাকবে। এ সময় স্থানীয় বেশ কয়েকজন সাংবাদিকসহ উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মঞ্জুরুল হক, সাংবাদিক মোঃ খলিলুর রহমান, এমএ মান্নান, মাহফুজ, ফুলপুর থানার এএসআই মমিন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ