Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

সুন্নিয়াতের ঝান্ডা সমুন্নত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে -ইফতার মাহফিলে আঞ্জুমানে মাইজভান্ডারিয়ার মহাসচিব

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৯, ৭:৪৮ পিএম

বাংলাদেশ আঞ্জুমানে রহমানিয়া মইনিয়া মাইজভান্ডারিয়ার মহাসচিব আলহাজ্ব শাহ মোহাম্মদ আলমগীর খান বলেছেন, সুন্নিয়াতের ঝান্ডা সমুন্নত রাখতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। যারা শান্তির ধর্ম ইসলামকে প্রশ্নবিদ্ধ করতে চাইছে তাদের প্রতিহত করার জন্য আজকে রাসুলে করীম (সা.) এর উম্মতদের মধ্যে বৃহত্তর ঐক্য গড়ে তোলার সময় এসেছে। আঞ্জুমানে রহমানিয়া মইনিয়া মাইজভান্ডারিয়ার পতাকা তলে সকল মুমিনদের সমবেত হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন জঙ্গিবাদসহ সকল অন্যায়, অনাচারের বিরুদ্ধে তরুণ, যুবসমাজকেও দেশ জাতির কল্যাণে এগিয়ে আসতে হবে। আর এই পবিত্র রমজান মাসে আমাদেরকে আত্মশুদ্ধি অর্জন করতে হবে। মহান আল্লাহর নৈকট্যপ্রাপ্ত হওয়ার সুযোগ রয়েছে এই মাসে। 

কুমিল্লা নগরীর ছাতিপট্টি আজম খান জুয়েলারি ভবনে বৃহস্পতিবার বাংলাদেশে আঞ্জুমানে রহমানিয়া মইনিয়া মাইজভান্ডারিয়ার আয়োজনে মাইজভান্ডার দরবারের খলিফা শাহ মো: আলমগীর খানের পিতা-মাতা স্মরণে বাৎসরিক ইফতার মাহফিলে তিনি এ আহবান জানান। ইফতার মাহফিলে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি গাজী এম এ ওয়াহিদ, সাধারণ সম্পাদক খাদেম মো: ফিরোজ, কুমিল্লা দোকান মালিক সমিতির যুগ্ম সম্পাদক আলহাজ্ব আব্দুর রহমান প্রমুখ। বক্তারা বলেন, পবিত্র রমজানের আমল আকিদা ও নৈতিক শিক্ষাই আমাদেরকে আদর্শ মানুষ ও জাতি হিসেবে সামনের দিকে এগিয়ে নেবে। মুনাজাত পরিচালনা করেন মাওলানা শেখ সাদি আব্দুল্লাহ। ইফতার মাহফিলে রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক, নাগরিক সমাজের প্রতিনিধিসহ এলাকার নানা শ্রেণীপেশার রোজাদারগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইফতার মাহফিল


আরও
আরও পড়ুন