Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

নুসরাত হত্যার সুষ্ঠু বিচার দাবী খেলাফত মজলিশের

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৯, ৯:৪১ পিএম

ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে নৃশংসভাবে আগুনে পুড়িয়ে হত্যা ঘটনায় বিশ্ব বিবেক নাড়া দিয়েছে উল্লেখ করে আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন খেলাফত মজলিস নেতৃবৃন্দ।
আজ বৃহস্পতিবার ফেনী জেলা খেলাফত মজলিসের উদ্যোগে আয়োজিত ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তারা এ দাবী জানান, নেতৃবৃন্দ বলেন, পবিত্র রমজান মাসেও দেশব্যাপী খুন ধর্ষণ বেড়ে চলেছে। নুসরাত হত্যার বিচারের মাধ্যমে সরকারকে প্রমাণ করতে হবে বাংলার জমিনে কোন অপরাধীর স্থান নেই।
ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তারা পবিত্র মাহে রমজানের গুরুত্ব তুলে ধরে বলেন, মুসলমানদের উপর রোজা ফরজ করা হয়েছে তাকওয়া অর্জনের জন্য। সম্প্রতি অভিনেতা পিযুষ বন্দোপাধ্যায়ের বিতর্কিত বক্তব্যের কারণে ধর্মপ্রাণ মুসলমানদের ধৈর্যের প্রশংসা করে অবিলম্বে তাকে গ্রেপ্তারের দাবী করা হয়। গায়ের ঘাম ঝরিয়ে কৃষকরা যে ফসল ফলায় তার ন্যায্য মূল্য নির্ধারণ ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারকে কঠোর হতে আহ্বান জানানো হয়।
ফেনী জেলা খেলাফতের সভাপতি মাও. মুহাম্মদ জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাও. ক্বারী আবু বকর ছিদ্দিকের পরিচালনায় ইফতার মাহফিলে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর আল্লামা আফজালুর রহমান।
বিশেষ মেহমান ছিলেন কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাও. আবদুল আজিজ, ফেনী আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাও. মাহমুদুল হাসান, কেন্দ্রীয় সাংগঠনিক, অফিস সম্পাদক মাও. আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাও. এনামুল হক মুসা। বক্তরা আরো বলেন, । দেশ ও জাতির সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে মোনাজাত করেন আল্লামা আফজালুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন