Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালমোহন বিএনপি সভাপতির জানাজায় মানুষের ঢল

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ১২:০৪ এএম

ভোলা জেলার লালমোহন উপজেলা বিএনপির সভাপতি সাবেক মেয়র এনায়েত কবির পাটওয়ারীর (৭০) নামাজের জানাজা লালমোহন মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে গত বুধবার দুপুরে অনুষ্ঠিত হয়। জানাযায় হাজারো মানুষের ঢল নামে। তার মৃত্যুতে ভোলা জেলার সকল শ্রেনী পেশার মানুষের মাঝে শোকের ছায়া নেমে পরে। তার মৃত্যুর সংবাদে সংসদ সদস্য আলহাজ নুরুন্নবী চৌধুরী শাওন গতকাল শোকাহত পরিবারকে সমবেদনা জানান।
অন্যদিকে সাবেক বানিজ্যমন্ত্রী বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ রাতেই ঢাকা থেকে বরিশাল হয়ে লালমোহনে মরহুমের বাসায় এসে শোকাহত পরিবারকে সমবেদনা জানান। জানাযায় অংশগ্রহন করেন মরহুমের রুহের মাঘফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে শোক জানিয়েছেন ভোলা-২ এর সাবেক এমপি হাফিজ ইব্রাহীম, সাবেক এমপি নাজিম উদ্দিন আলম, জেলা বিএনপির সহ-সভাপতি আমিনুল ইসলাম আমিন খান, বোরহান উদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম, তজুমুদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, চরফ্যাশন উপজেলা বিএনপি নেতা আলমগির মালতিয়াসহ দলমত নির্বিশেষে সকল স্তরের মানুষ। কবির পাটওয়ারী গত মঙ্গলবার রাতে নিজ বাড়িতে ইন্তেকাল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লালমোহন বিএনপি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ