Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

২ ইউপি চেয়ারম্যান কারাগারে

কাপ্তাইয়ে জোড়া খুন

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ১২:০৪ এএম

রাঙ্গামাটি কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয় কারিগরপাড়া জোড়া খুনের ঘটনায় দায়ের করা মামলায় দুই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।
গত বুধবার রাইখালী ইউপি চেয়ারম্যান সায়াং মং মারমা(জেএসএস কাপ্তাই উপজেলা সেক্রেটারী) ও চিৎমরম ইউপি চেয়ারম্যান খ্যাইসা অং মারমা (জেএসএস কাপ্তাই উপজেলা সাংগঠনিক সম্পাদক) জেলা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে তা নামঞ্জুর করে করাগারে পাঠানো নির্দেশ দেওয়া হয়। রাঙ্গামাটি কোর্ট পুলিশের পরিদর্শক (ওসি) আমির হোসেন জিয়া এই তথ্য জানান। তিনি জানান, ৪ ফেব্রুয়ারি কারিগর পাড়া এলাকায় একটি মুদি দোকানে বসে চা-নাস্তা খাওয়ার সময় আ.লীগ নেতা মংসুউনু মারমা (৪২) এবং জাকির হোসেন(২৫) কে ব্রাশ ফায়ার করলে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়। মংসুউনু মারমার শ্বশুর আপ্রু মং মারমা বাদি হয়ে উক্ত ২ চেয়ারম্যানসহ আরো ২১ জনের বিরুদ্ধে চন্দ্রঘোনা থানায় হত্যা মামলা দায়ের করেন। এদিকে গতকাল বৃহস্পতিবার কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল বলেন, শুনেছি তারা দু’জনে জামিনের জন্য গেলে আটক হয়। তবে অফিসায়ালী কোন কাগজপত্র হাতে পাইনি। এদিকে চন্দ্রঘোনা থানা (ওসি) আশ্রাফ আহমেদ বলেন, রাইখালীতে ডাবল মার্ডারের ঘটনায় দুই ইউপি চেয়ারম্যানকে আটকের খবর শুনেছি। তবে কোন কাগজ হাতে পাইনি বলে জানান। এবং তিনি আরো বলেন, উক্ত দু’জন থানার এজারহারভুক্ত আসামি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চেয়ারম্যান কারাগারে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ