Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

বাংলাদেশের কাছে পাত্তাই পেল না নেপাল

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ১২:০৪ এএম

হুইল চেয়ার দলগুলোর অংশগ্রহণে এশিয়া কাপ ক্রিকেটে বড় জয় পেয়েছে বাংলাদেশ। গতকাল স্বাগতিক নেপাল হুইল চেয়ার ক্রিকেট দলকে ৮ উইকেটে হারায় মোহাম্মদ মহসিনের নেতৃত্বাধীন বাংলাদেশ দল। প্রথমে ব্যাট করতে নেমে নেপাল পুরো ২০ ওভারও ব্যাট করতে পারেনি। ইনিংসের ৫ বল বাকি থাকতেই দলটির ইনিংস গুটিয়ে যায় ১৪৮ রানে।
নেপালের পক্ষে সর্বোচ্চ ৩৬ রান আসে হোমনাথ রায়ের ব্যাট থেকে। এছাড়া দিগম সিং ৩৫ ও বিষ্ণু পাকর ১৬ রান করেন। বাংলাদেশের পক্ষে মোহাম্মদ মহিদুল ইসলাম দুটি ও মোহাম্মদ রামিম শেখ একটি উইকেট শিকার করেন।
জয়ের লক্ষ্যে খেলতে নেমে বাংলাদেশ লক্ষ্যে পৌঁছে যায় ১৮.৪ ওভার ব্যাট করেই। মাত্র ২ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যাওয়া বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৫০ রান আসে মোহাম্মদ রিপন উদ্দিনের ব্যাট থেকে। অর্ধ-শতক হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করে অপরাজিত থাকেন তিনি। এছাড়া জাবেদ আহমেদ ৩৮ ও সাজ্জাদ হোসেন ৩১ রান করেন। নেপালের পক্ষে দিগরম সিং ও সুদীপ রায় শিকার করেন একটি করে উইকেট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেপাল

১ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন