Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

গেন্ডারিয়া থেকে অপহৃত কিশোরী কিশোরগঞ্জে উদ্ধার, গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ১২:১৯ এএম | আপডেট : ৫:৪৭ এএম, ১৭ মে, ২০১৯

রাজধানীর গেন্ডারিয়া থেকে অপহৃত এক কিশোরীকে (১৩) কিশোরগঞ্জের কটিয়াদি থেকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণের সাথে জড়িত অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়। গত বুধবার রাতে র‌্যাব-১০ এর নের্তৃত্বে এ অভিযান চলে। এর আগে গত ৬ মে ওই কিশোরীকে অপহরণ করা হয়। এ ঘটনায় কিশোরীর বাবা মোঃ গিয়াস উদ্দিন ৭ মে গেন্ডারিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন ও র‌্যাব-১০ কার্যালয়ে অভিযোগ দেন। র‌্যাব জানায়, অপহরণকারীরা হলোÑ মোঃ লিটন মিয়া, মোঃ আব্দুল হাশেম ও মোছাঃ কুলছুম আক্তার। তাদের সবার বাড়ি কটিয়াদি এলাকায়।
র‌্যাব-১০ এর অধিনায়ক অ্যাডিশনাল ডিআইজি মোঃ কাইয়ুম্জ্জুামান খান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ভুক্তভোগী কিশোরীকে উদ্ধারসহ তিন অপহরণকারীকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, অভিযুক্ত লিটন মিয়া বিভিন্ন প্রলোভনে প্রেমের ফাঁদে ফেলে ওই কিশোরীকে বাসা থেকে বের করে নিয়ে যায় এবং জোড় করে বাড়িতে আটকে রাখে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন