Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

অভিজ্ঞ ও দক্ষ কর্মী নিয়োগ করুন সারওয়াকের গভর্নরের সঙ্গে বৈঠকে প্রবাসী প্রতিমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ১২:১৯ এএম


 দ্বি-পাক্ষিক সম্পর্কোন্নয়নে ঐক্যমত পোষণ করেছেন মালয়েশিয়ার সারাওয়াক প্রদেশের গভর্নর তুন পেহিন সেরি হাজি আবদুল তাইব মাহমুদ। স্থানীয় আরটিএন মিডিয়া সূত্র জানায়,গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী ইমরান আহমেদ সারাওয়াকের গভর্নর তুন পেহিন সেরি হাজি আবদুল তাইব মাহমুদের কার্যালয়ে সাক্ষাৎকালে গভর্নর এ আগ্রহ প্রকাশ করেন।
এদিকে গভর্নরের সঙ্গে আলাপকালে প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী ইমরান আহমদ বলেন, তথ্য প্রযুক্তির ক্ষেত্রে বাংলাদেশ যথেষ্ট এগিয়ে রয়েছে। প্রতিমন্ত্রী বাংলাদেশ থেকে প্রযুক্তিতে অভিজ্ঞ ও দক্ষ লোক নিয়োগের অনুরোধ করেন। কর্মী নিয়োগ প্রসঙ্গে গভর্নর আশা প্রকাশ করে বলেন, সারওয়াক নিজস্ব নিয়মকানুন ও পলিসি মোতাবেক পদক্ষেপ গ্রহণ করা হবে। এ ছাড়া রাজ্যের ব্যবসায়ী নেতাদের সঙ্গে পৃথক পৃথক বৈঠক করেছেন প্রতিমন্ত্রী। এ সময় বাংলাদেশ থেকে কর্মী নিয়োগ এবং বাংলাদেশে বিনিয়োগের জন্য আহŸান জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন