Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

গজারিয়ায় আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ আরমানের মৃত্যু

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ১১:২০ এএম

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নের ইসমানিরচর গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হওয়া আরমানের (১৮) মৃত্যু হয়েছে। চার দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃহস্পতিবার রাত ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

গজারিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক হাফিজুর রহমান জানান, বৃহস্পতিবার রাত ১০টায় ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় আরমান ইন্তেকাল করেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় ৩৬ জনকে আসামি করে মামলা করা হয়েছে। এ পর্যন্ত ১২ জনকে পুলিশ গ্রেফতার করেছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।

উল্লেখ্য, গত সোমবার ভোর ছয়টায় আওয়ামী লীগের অধ্যাপক ডা: মো: মাজহারুল হক (তপন) গ্রুপ ও আতাউর রহমান গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় গুলিবিদ্ধ হয় আরমান।

আধিপত্য বিস্তার ও নারায়ণগঞ্জ শিপইয়ার্ডের বিভিন্ন প্রজেক্টের কাজ নিয়ে দুই গ্রুপের মধ্যে এই দ্বন্দ্ব চলে আসছিল বলে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন