Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর সাথে বিরোধীদলীয় নেতার বৈঠক

প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী ও জাতীয় সংসদ নেতা শেখ হাসিনার সঙ্গে বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সংসদ ভবনের কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বাদ মাগরিব থেকে প্রায় ঘণ্টাখানেক দু’জনের মধ্যে এ বৈঠক হয় বলে নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে। তবে বৈঠক সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।
দুই নেত্রীর মধ্যে এমন সময়ে বৈঠকটি অনুষ্ঠিত হলো যখন জাতীয় পার্টির আভ্যন্তরীণ বিষয় নিয়ে দলটির বিবাদমান দুই পক্ষই প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।
জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ দলে তার ছোটভাই জিএম কাদেরকে কো-চেয়ারম্যান করায় এবং জিয়াউদ্দিন বাবলুকে সরিয়ে রুহুল আমিন হাওলারকে মহাসচিব করায় দলটির অভ্যন্তরে টানাপড়েনের সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে জাতীয় পার্টিতে দুই ধারার সৃষ্টি হয়।
এরশাদ ও রওশন অনুসারী বলয়ের মধ্যে বেশ কয়েকবার বিবৃতি পাল্টা বিবৃতি দেয়া হয়। এরশাদ-রওশন পাল্টাপাল্টি সংবাদ সম্মেলনও করেন। জিএম কাদেরকে কো-চেয়ারম্যান ও রুহুল আমিন হাওলাদারকে আইনসিদ্ধভাবে দায়িত্ব দেয়া হয়নি বলে অভিযোগ করেন রওশন। এদিকে দলটির চেয়ারম্যান এরশাদ দাবি করেন চেয়ারম্যানের ক্ষমতাবলে তিনি দায়িত্ব অর্পণ করতে পারেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রীর সাথে বিরোধীদলীয় নেতার বৈঠক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ