Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাঙামাটিতে অস্ত্রসহ ইউপিডিএফ’র কালেক্টর আটক

রাঙামাটি থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ২:০৫ পিএম

রাঙামাটি সদরের মানিকছড়ি এলাকায় যৌথবাহিনীর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মিশন চাকমা (২৫) নামে এক যুবককে অস্ত্রসহ আটক করেছে। শুক্রবার (১৭ মে) সকালে রাঙামাটি কোতোয়ালি থানা সূত্রে এসব তথ্য জানানো হয়। এসময় তার কাছ থেকে একটি দেশীয় অস্ত্র, চাঁদা আদায়ের রশিদ ও ২টি মোবাইল উদ্ধার করা হয়।

যৌথবাহিনী সূত্রে জানানো হয়- বৃহস্পতিবার দিনগত রাতে যৌথবাহিনীর একটি বিশেষ দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে নেমে জেলা সদরের মানিকছড়ির দেপ্পাছড়ি এলাকায় চাঁদা আদায়কালে মিশন চাকমাকে আটক করে। এসময় তার কাছ থেকে একটি দেশীয় অস্ত্র, চাঁদা আদায়ের রশিদ ও ২টি মোবাইল উদ্ধার করা হয়।

আটক যুবক ইউপিডিএফ প্রসীত গ্রুফের কালেক্টর। ওইদিন রাতে তাকে জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার সকালে রাঙামাটি কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয় বলে সংশ্লিষ্ট সূত্রটি জানায়।

রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক রণি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক যুবকের বিরুদ্ধে অবৈধ অস্ত্র রাখার দায়ে মামলা দায়ের করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ