Inqilab Logo

ঢাকা, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০ হিজরী।

ধর্ষিতাকে পিটিয়ে আহত, গ্রেফতার ২

আড়াইহাজারে আবারো গণধর্ষণ

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ৪:১৪ পিএম

আড়াইহাজারে কয়েক সপ্তাতের ব্যবধানে আবারো গণ ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষণের পর ধর্ষিতাকে পিটিয়ে আহত করেছে ধর্ষকরা। গত ১৬ মে বৃহস্পতিবার রাতে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের চারগাও এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ শাহিন ও আনোয়ার নামের ২জনকে গ্রেফতার করেছে এই ঘটনায়।
ধর্ষিতার পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ৮ দিকে স্থানীয় এক দিন মজুরের কিশোরি কন্যা (১৭)কে রাস্তায় একা পেয়ে ৪যুবক ওই কিশোরীর মুখ চেপে বাড়ির পাশে খালি মাঠে নিয়ে যায়। সেখানে পালাক্রমে ধর্ষণ করা হয় কিশোরীকে। কিশোরিটি এক পর্যায়ে চিৎকার করলে ধর্ষকরা তাকে পিটিয়ে আহত করে ফেলে রেখে যায় এবং তাদের নাম না বলতে ধর্ষিতাকে হুমকী দিয়ে যায়। পরে ধর্ষিতা বাড়িতে এসে তার পরিবারের কাছে ঘটনাটির বর্ননা দিলে গতকাল শুক্রবার দুপুরে ধর্ষিতার পিতা আড়াইহাজার থানায় ৪ ধর্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছে। অভিযুক্তরা হলেন, নরসিংদী জেলার তাওড়া এলাকার শাহিন(১৮), উপজেলার উপজেলার চারগাও এলাকার সরফত আলীর ছেলে আক্তার হোসেন(২৫), রতন মিয়ার ছেলে আনোয়ার হোসেন(২০) ও কাউসার(২৫)।এর মধ্যে শাহীন ওই কিশোরীর বোনের দেবর বলে জানা যায়।

অভিযোগ পাওয়ার পর পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের সাথে জড়িত শাহিন ও আনোয়ারকে গ্রেফতার করেছে। আড়াইহাজার থানার দায়িত্বপ্রাপ্ত ওসি সফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান,এ ব্যাপারে থানায় মামলা হয়েছে এবং ধর্ষণের সাথে জড়িত ২জনকে গ্রেফতার করা হয়েছে । খুব দ্রুত বাকীদেরও গ্রেফতার করা হবে বলে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ


আরও
আরও পড়ুন