Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে ৩ দোকান আগুনে পুড়ে ছাই

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ৫:১৪ পিএম

সিরাজগঞ্জে একটি মার্কেটে আগুন লেগে ৩টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার সকালে মুজিব সড়কের মাড়োয়ারী পট্টি এলাকায় এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা।
ক্ষতিগ্রস্ত ওষুধ দোকান মালিক রাশেদুল হক, প্যাথলজি কেমিক্যাল দোকান মালিক শফিকুল ইসলাম ও ডেন্টাল ক্লিনিকের মালিক আলম তালুকদার জানান, শুক্রবার সকালে প্যাথলজি কেমিক্যাল দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই তা পাশের দু’টি দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ততক্ষণে দোকানগুলোর মালামাল সম্পূর্ণ পুড়ে যায়। এতে তাদের প্রায় ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ফরিদ উদ্দিন জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এতে তিনটি দোকান পুড়ে গেলেও সময় মতো ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনায় আশপাশের বাকি দোকান ও বাড়িগুলো রক্ষা পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ