Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮ বৈশাখ ১৪২৮, ০৮ রমজান ১৪৪২ হিজরী

পার্বতীপুরে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলল স্ত্রী

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ১২:১১ এএম

দিনাজপুরের পার্বতীপুরে পারিবারিক কলহের জেরে স্বামীর লিঙ্গ কেটে দেয়ার ঘটনায় এলাকার চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় স্ত্রী শাহিনুর আক্তারকে (২৮) পুলিশ আটক করেছে। মামলার অপর দুই আসামি আব্দুল খালেক (৫৫) ও রাশেদা বেগম (৪৫) পলাতক রয়েছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার রামপুর ইউনিয়নের সরকারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পার্বতীপুর মডেল থানায় তিন জনকে আসামি করে মামলা দায়ের করেন আহত মশিউর রহমানের বড় ভাই মতিউর রহমান।
মামলার এজাহারে অভিযোগ করা হয়, গত বৃহস্পতিবার স্ত্রী শাহিনুর আক্তার (২৮) রাতের খাবারের পর দুধের সাথে চেতনা নাশক ওষুধ খাইয়ে দেয় তার স্বামী মশিউর রহমানকে (৩২)। বাড়ির সকলে ঘুমিয়ে পড়লে ধারালো বে্লড দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। তাকে মেরে ফেলার উদ্যেশ্যে ইট দিয়ে মাথা থেতলে দেয়া হয়েছে বলেও অভিযোগে উল্লেখ করা হয়।
এলকাবাসী সুত্রে জানা যায়, এক বছর আগে মশিউর রহমান স্ত্রীকে না জানিয়ে ঢাকায় গোপনে বিয়ে করে। বিষয়টি জানার পর শাহিনুর আক্তার স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ ঘটনায় এলাকায় সালিশ বৈঠক ও মামলা প্রত্যাহার করে নেয় বাদিনী। এর পর থেকে স্বামী স্ত্রীর মধ্যে মনোমালিণ্যের সৃষ্টি হয় এবং সময় অসময়ে ঝগড়া বিবাদ লেগে থাকে বলে জানান তারা।
পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল শুক্রবার দুপুরে এ ঘটনায় একটি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বামীর পুরুষাঙ্গ
আরও পড়ুন