Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

সাতক্ষীরায় ২ গৃহবধূকে পিটিয়ে হত্যা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ১২:১১ এএম

সাতক্ষীরায় দুই গৃহবধূকে পৃথক ঘটনায় পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শহরের কামাননগরে গৃহবধূ সুমাইয়া খাতুন (২৩)কে গতকাল শুক্রবার সকালে গলায় ওড়না পেচানো অবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। সুমাইয়া কামাননগরের সাকিব হোসেনের স্ত্রী।
তার খালা ফাতেমা তুজ জোহরা জানান, স্বামী সাকিব তাকে যৌতুকের জন্য প্রায়ই নির্যাতন করতো। গতকাল শুক্রবার ভোরে সেহরি খাবার পর সাকিব তাকে পিটিয়ে তার গলায় ওড়না পেচিয়ে ঘরের আড়ায় ঝুলিয়ে রাখে। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সুমাইয়ার লাশের ময়না তদন্ত হয়েছে। এ ঘটনায় সাতক্ষীরা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। স্বামী সাকিব পলাতক।
এদিকে তালা উপজেলার চাঁদপুর গ্রামে বিলকিস খাতুন (২২) নামের অপর এক গৃহবধূকে পিটিয়ে হত্যার পর তার গালে বিষ ঢেলে দেওয়ার অভিযোগ উঠেছে। তার বাবা একই উপজেলার সেনেরগাঁতি গ্রামের প্রতিবন্ধী শওকত হোসেন অভিযোগ করে বলেন জামাতা কবির শেখ ৭০ হাজার টাকা যৌতুকের দাবিতে তাকে গত বৃহস্পতিবার বিকালে মারপিট করে। এতে সে মারা যায়। পরে কবির ও তার পরিবারের সদস্যরা তার মুখে কিটনাশক ঢেলে বিষয়টি আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে। ময়না তদন্তের জন্য তার লাশ পাঠানো হয়েছে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন