Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ শিক্ষক নূরুজ্জামান

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ১২:১১ এএম

২০১৯ সালের ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (মাধ্যমিক) নির্বাচিত হয়েছেন খায়রুল্লাহ সরকারি বারিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. নূরুজ্জামান। শিক্ষা মন্ত্রনালয় ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপÍর কর্তৃক জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ উদযাপন উপলক্ষে বিভাগীয় পর্যায়ে (মাধ্যমিক) ২০১৯ সালের ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন গফরগাঁও খায়রুল্লাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. নূরুজ্জামান। গত বৃহস্পতিবার বিকালে আনুষ্ঠানিকভাবে ফলাফল প্রকাশ করা হয়। ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার সিঙ্গাপুরে চিকিৎধীন থাকায় দেরীতে এ ফলাফল প্রকাশিত হয়েছে।
এর আগে তিনি গফরগাঁও উপজেলা ও ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন। তিনি পরপর তিন বছর ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ শিক্ষক হওয়ার গৌরব অর্জন করেছেন। তিনি ২০০৫ সালে খাগড়াছড়ি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে যোগদানের মধ্য দিয়ে শিক্ষকতা শুরু করেন।
মো. নূরুজ্জামান ১৯৮২ সালে গফরগাঁও উপজেলার বাসুটিয়া গ্রামে জন্ম গ্রহণ করেন। তার বাবা বিশিষ্ট মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো. আবদুছ ছালাম অবসরপ্রাপ্ত উপ-সহকারী কৃষি কর্মকর্তা ও মাতা নূরজাহান বেগম গৃহিনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রেষ্ঠ শিক্ষক নূরুজ্জামান
আরও পড়ুন