Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।

কুষ্টিয়ায় বটতৈল বাইপাস রোডে পুলিশবক্স উদ্বোধন

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ১২:১১ এএম

কৃষ্ণচূড়া ও বকুল ফুলের গাছ রোপন ও বেলুন উড়িয়ে গত বৃহস্পতিবার নবনির্মিত ট্রাফিক পুলিশ বক্সটি উদ্বোধন করেন কুষ্টিয়ার জেলা পুলিশ সুপার এস.এম তানভীর আরাফাত পি.পি.এম ও কামরুজ্জামান (নাসির) ব্যবস্থাপনা পরিচালক কেএনবি এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড। কুষ্টিয়া শহরে বটতৈল মোড়ে ট্রাফিক পুলিশদের জন্য কোন পুলিশবক্স ছিলো না। ছিল না কোন বিশ্রামাগার। তাই ট্রাফিক পুলিশের সদস্যরা রোদ-বৃষ্টি উপক্ষো করে শহরের ট্রাফিক পয়েন্টে দায়িত্ব পালন শেষে বসার জায়গার অভাবে বিশ্রাম নিতে ব্যর্থ হতো।
সবচেয়ে বেশি বিপাকে পড়তো প্রাকৃতিক দুর্যোগকালীন। কারণ প্রাকৃতিক দুর্যোগে আশ্রয়ের জন্য নিরাপদ কোন ব্যবস্থাও ছিল না তাদের। অনেকটা নিরুপায় হয়ে ট্রাফিক পুলিশ সদস্যদের ট্রাফিক পয়েন্টের পাশের বিভিন্ন দোকানে ঢুকে আশ্রয় নিতে হতো ও প্রাকৃতিক সকল কাজকর্ম সারতে হতো।
কেএনবি এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক উক্ত ট্রাফিক পুলিশ বক্সটি নির্মাণ করে দেন। যাতে করে বাংলাদেশ পুলিশ বাহিনীকে কষ্ট না করতে হয়। এই জন্য কুষ্টিয়া পুলিশ সুপার তাকে অনেক অভিনন্দন জানিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) এ.কে. এম. জহিরুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন