Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কমলনগরে জমি দখলের চেষ্টা : নারীসহ আহত ৩

কমলনগর (লক্ষীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ১২:১১ এএম

কমলনগরে ইউপি মেম্বারের নেতৃত্বে জমি দখল চেষ্টার ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার চরফলকন ইউনিয়নে ৬নং ওয়ার্ডে এঘটনা ঘটে। এতে নারীসহ ৩ জন আহত হয়েছে। আহতরা হলেন মো. বেলাল হোসেনন, নুরনবী চৌধুরী ও শামছুন্নাহার বেগম। গুরুতর আহতদের উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।
হাসপাতালে চিকিৎসাধীন বেলাল হোসেন জানান, আমাদের ক্রয়কৃত ৪৮ শতক জমিতে স্থানীয় নজির মেম্বারের নেতৃত্বে শাওন, হৃদয় ও হজলহক করিমসহ ১০/১২ জন লোক সন্ত্রাসী কায়দায় অবৈধভাবে ঘর উঠিয়ে জমি দখলের চেষ্টা চালায়। এতে জমির প্রকৃত মালিক আমরা তাদের বাধা দিলে তারা আমাদের উপর অতর্কিত হামলা করে। এসময় আমাকে ও আমার ভাইকে দেশীয় অস্ত্র দা দিয়ে কুপিয়ে জখম করে তারা।
এব্যাপারে নজির মেম্বার জানান, জমিসংক্রান্ত বিরোধের ঘটনায় দুপক্ষের মধ্যে সামান্য হাতাহাতির ঘটনা ঘটেছে। স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান হাজী হারুনুর রশিদ জানান, আমার ইউনিয়নে এ ধরণের ঘটনা ঘটেছে এটা অবশ্যই দুখজনক। কমলনগর থানার ওসি (তদন্ত) আলমগীর হোসেন জানান, উক্ত ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ