Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

মাসের মধ্যে বগুড়া বিএনপির পূর্নাঙ্গ কমিটির ঘোষণা দিলেন জিএম সিরাজ

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ৯:১৯ পিএম

বগুড়া জেলা বিএনপির নব গঠিত কমিটির আহ্বায়ক সাবেক এমপি জিএম সিরাজ গতকাল শুক্রবার বিকেলে দলের কার্যালয়ে উপস্থিত হয়ে নেতা কর্মিদের সাথে এক আনুষ্ঠানিক ঘোষণায় বলেছেন , সম্পূর্ণ গণতান্ত্রিক পন্থায় আগামী ৬ মাসের মধ্যে বগুড়া জেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। এক্ষেত্রে নতুন ও পুরাতন কমিটির সবাইকে সাথে নিয়েই কাজ করা হবে। তিনি বলেন, এই মুহূর্তে সবচেয়ে জরুরী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি। দেশ নেত্রীর কারামুক্তির জন্য আপোষ নয়, দরকার সংগ্রাম আন্দোলন। আর এই আন্দোলন ও সংগ্রামের সূচনা করতে হবে বগুড়া থেকেই। 

পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ি তিনি বিকেল ৪টার দিকে নব গঠিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক নেতা কর্মিকে সাথে নিয়ে দলীয় কার্যালয়ে আসেন এবং সবার সাথে কুশল বিনিময় করেন। এ সময় তার সাথে ছিলেন অ্যাডভোকেট মাহবুবুর রহমান, ফজলুল বারী তালুকদার বেলাল, রেজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেলাল, আহসানুল তৈয়্যব জাকির, উমর ফারুক খান, শেখ তাহা উদ্দিন নাহিন, মতিয়ার রহমান মতি, এনামুল কাদির এনাম প্রমুখ। পরে তিনি প্রেস ও দলীয় কর্মিদের সাথে পৃথকভাবে মতবিনিময় করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ