Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

ব্রাজিল দলে ফিরলেন নেইমার, নেই মার্সেলো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ৯:৪৮ পিএম | আপডেট : ১:৩৭ এএম, ১৮ মে, ২০১৯

কোপা আমেরিকার জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করেছে ব্রাজিল। তিতের ঘোষিত সেই দলে যায়গা হয়নি রিয়াল মাদ্রিদের দুই সতীর্থ মার্সেলো ও ভিনিসিউস জুনিয়রের।
সেলেসাও দল থেকে বাদ পড়েছেন লিভারপুল মিডফিল্ডার ফাবিনহো ও টটেনহাম হটস্পারের লুকাস মৌরা। চোট কাটিয়ে দলে ফিরেছেন নেইমার, দানি আলভেস।
‘এ’ গ্রুপে ব্রাজিলের সঙ্গে আছে ভেনেজুয়েলা, বলিভিয়া ও পেরু। প্রতিযোগিতাটির আট বারের চ্যাম্পিয়ন ব্রাজিল শেষ বার ট্রফিটি জিতেছিল ২০০৭ সালে। আগামী ১৪ জুন থেকে ৭ জুলাই ব্রাজিলে অনুষ্ঠিত হবে কোপা আমেরিকার ৪৬তম আসর।

ব্রাজিল কোপা আমেরিকা দল : আলিসন (লিভারপুল), এডানসেন (ম্যান সিটি), কাসিও (কারিন্থিয়ান্স); দানি আলভেস (পিএসজি), ফাগনার (কারিন্থিয়ান্স), অ্যালেক্স সান্দ্রো (জুভেন্টাস), ফিলিপ লুইস (অ্যাটলেটিকো মাদ্রিদ), থিয়াগো সিলভা (পিএসজি), মারকুইনহোস (ম্যান সিটি), মিরান্ডা (ইন্টার), এদার মিলিতো (পোর্তো); কাসিমিরো (রিয়াল মাদ্রিদ), পার্ণান্দিনহো (ম্যান সিটি), আর্থার (বার্সেলোনা), অ্যালান (নাপোলি), পাকুয়েতা (এসি মিলান), কুতিনহো (বার্সেলোনা), নেইমার (পিএসজি), এভারটন (গ্রামিও); ডেভিড নেরেস (অয়াক্স), রিচার্লিসন (এভারটন), ফিরমিনো (লিভারপুল), গ্যাব্রিয়েল জেসুস (ম্যান সিটি)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন