Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

ক্যাটরিনাকে জাতীয় পুরস্কার না দিলে অবাক হব-সালমান খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ৯:৫৯ পিএম

‘ভারত’ সিনেমার মাধ্যমে আবারো বড়পর্দায় জুটি বাঁধবেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। গতবছর খান বিপর্যয়ের পরে চলতি বছরে সালমানের কাছে চ্যালেঞ্জ চলে এসেছে। তাই সালমান ভক্তরাও রয়েছেন অপেক্ষায়। আলী আব্বাস জাফরের পরিচালনায় দক্ষিণ কোরয়ার বিখ্যাত সিনেমা ‘ওড টু মাই ফাদার’-এর হিন্দি রিমেক হল ‘ভারত’। এই সিনেমায় মুক্তি প্রাপ্ত একাধিক গানে সালমান ও ক্যাটরিনার অনস্ক্রিন রোম্যান্স জনপ্রিয়তা বাড়িয়েছে কয়েকশো গুণ। কিন্তু ক্যাটরিনার অভিনয় প্রসঙ্গে ও তার বিপরীতে ‘ভারত’ সিনেমাতে কাজ নিয়ে কী বলেছেন ক্যাটের সাবেক এই প্রেমিক!

সম্প্রতি এক সাক্ষাত্কারে সালমান জানিয়েছেন, ‘ক্যাটরিনা এই সিনেমার জন্য কঠিন পরিশ্রম করেছেন। আমি নিজেই দেখেছি মারাত্মক পরিশ্রম করেছে ক্যাট। তার পরিশ্রমের পুরোটাই আপনারা দেখতে পাবেন বড়পর্দায়। এই সিনেমার জন্য ক্যাটরিনাকে অবশ্যই জাতীয় পুরস্কার দেওয়া হবে। সেটা না হলে আমি অবাক হব। তার অভিনয়, সংলাপ বলা কিংবা নাচের দৃশ্য সব কিছুই ‘ভারত’-এ প্রমাণ করবে।’

শুধু সালমানের কথাতেই নয়, সোশ্যাল মিডিয়াতেও ক্যাটরিনার লুক ও সংলাপ নিয়ে নানা কথা বলতে দেখা গিয়েছে। এদিন সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ভারত’র আরও একটি গান।

‘ভারত’ সিনেমাতে সালমান ও ক্যাটরিনা ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জ্যাকি শ্রফ, টাব্বু, সোনালি কুলকারনি, দিশা পাটানি, সুনীল গ্রুভার, নোরা ফাতেহি সহ আরও অনেককে। আগামী ৫ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। এটি প্রযোজনা করেছেন সালমান খান, টি-সিরিজ ও অতুল অগ্নিহোত্রী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২১ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন