Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগরীর আইনশৃঙ্খলা উন্নয়নে সব পদক্ষেপ নেয়া হবে

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ১২:১১ এএম

বরিশাল মহানগর পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান (বিপিএম-বার) আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ ও সাংবাদিকদের পারস্পরিক সমন্বয়ের ওপর গুরুত্বারোপ করেছেন। মাদক, জঙ্গিবাদ ও নারী নির্যাতনের মত গুরুতর অপরাধসহ যেকোন অপরাধের ব্যাপারে মহানগর পুলিশ জিরো টলারেন্স নিয়ে কাজ করবে বলেও জানিয়েছেন তিনি। গতকাল শুক্রবার বিকেলে নগরীর বিএমপি অস্থায়ী কার্যালয়ে নবাগত পুলিশ কমিশনার মতবিনিময় সভায় মহানগরীর আইনশৃঙ্খলা রক্ষায় সাংবাদিকদের সার্বিক সহযোগীতা যথেষ্ঠ গুরুত্বপূর্ণ বলে উল্লেখ করেন। এ সময় বিএমপির অতিরিক্ত কমিশনার এবং উপ-কমিশনারবৃন্দসহ মহানগর পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় বরিশাল প্রেস ক্লাব, বরিশাল রিপোর্টার্স ইউনিটি ও সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীবৃন্দ নবাগত পুলিশ কমিশনারকে স্বাগত জানিয়ে নগরীর আইনশৃঙ্খলা উন্নয়নে বিভিন্ন বাধার কথা তুলে ধরেন।
পুলিশ কমিশনার এম সাহাবুদ্দিন এসব বিষয় ধৈর্যের সাথে শুনে যত দ্রুত সম্ভব আইনশৃঙ্খলা উন্নয়নে সব ধরনের পদক্ষেপের কথা জানান। তিনি নগরীর যানজট নিয়ন্ত্রণসহ সামাজিক শৃঙ্খলা প্রতিষ্ঠায় পুলিশের দায়বদ্ধতার কথাও জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনশৃঙ্খলা উন্নয়ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ