Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সিনিয়র সাংবাদিক এটিএম রফিকের আত্মার মাগফিরাত কামনায় দোয়া

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ১২:১১ এএম

খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি, মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনার সিনিয়র সদস্য, দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা এটিএম রফিকের (৬৮) আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। জুম্মাবার বাদ আসর খুলনা মহানগরীর টুটপাড়ার দিলখোলা রোডস্থ মরিয়ম জামে মসজিদে মরহুমের পরিবারের উদ্যোগে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে দোয়া মোনাজাত পরিচালনা করেন মরিয়ম জামে মসজিদের পেশ ইমাম মাওলানা হাবিবুর রহমান।
দোয়া মাহফিলে খুলনা মহানগর বিএনপি সভাপতি সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জু, মহানগরী জামায়াতে ইসলামীর সেক্রেটারি অধ্যাপক মাহফুজুর রহমান, মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনার সভাপতি মো. আনিসুজ্জামান, সাবেক সহ-সভাপতি আব্দুল খালেক আজীজী, খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, এমইউজে খুলনার কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক রানা, দৈনিক ইনকিলাবের খুলনা ব্যুরোর স্টাফ রিপোর্টার আবু হেনা মুক্তি, মুহাম্মদ নুরুজ্জামান, কে এম জিয়াউস সাদাত, আশরাফুল ইসলাম নূর, রাশিদুল আহসান বাবলু, আওয়ামী লীগ নেতা যোবায়ের আহমেদ জবা, খুলনা জেলা আইনজীবী সমিতির সাবেক সহকারি সেক্রেটারি এডভোকেট লস্কর শাহ আলম, বিএনপি নেতা রফিকুল ইসলাম, হোসাইন বিল্লাহ মাসুম, আব্দুস সালাম, শহিদুল ইসলাম, মাহবুবুর রহমান, লোকমান হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২০ এপ্রিল ভারতের ব্যাঙ্গালুরের নারায়না হেলথ সিটি হাসপাতালে ওপেনহার্ট সার্জারি শেষে এটিএম রফিকের অবস্থার অবনতি হয়। এরপর তাকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে রাখার ১২ দিন পর গত ৩ মে শুক্রবার দুপুর ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে ৩ এপ্রিল সাংবাদিক এটিএম রফিককে নারায়না হেলথ সিটি হাসপাতালে ভর্তি করা হয়। ৭ এপ্রিল মিনি স্ট্রোক করেন। সে সময়ও তার একটি ছোট অপারেশন করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এটিএম রফিকের আত্মার মাগফিরাত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ