Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ভিক্ষুক নিহত

প্রকাশের সময় : ২৮ মে, ২০১৬, ১২:০০ এএম

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা
ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের ফুলপুর পৌরসভার আমুয়াকান্দা মোড়ে গতকাল শুক্রবার সকালে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে রবিউল করিম (৩৫) নামে এক ভিক্ষুকের মৃত্যু হয়েছে। জানা যায়, হালুয়াঘাট থেকে ময়মনসিংহগামী একটি বালু বোঝাই ট্রাকের সাথে বিপরীতমুখী অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের ধাক্কায় স্থানীয় দিউ গ্রামের ভিক্ষুক রবিউল করিমের ঘটনা স্থলেই মৃত্যু ঘটে। এ সময় একটি ট্রাক রাস্তার পাশের দোকানপাটে উঠে গেলে ৪টি দোকান ভাঙচুরে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। খবর পেয়ে ফুলপুর ফায়ার সার্ভিস দল ও পুলিশ ঘটনাস্থল পৌঁছে দুর্ঘটনা কবলিত ট্রাকগুলো সরিয়ে রাস্তার যান চলাচল স্বাভাবিক করে।     
পানিতে ডুবে শিশুর মৃত্যু
উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের সখল্যা গ্রামে গত বৃহ¯পতিবার বিকেলে পানিতে ডুবে রবিন (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রফিকুল ইসলামের পুত্র রবিন দুপুরে বাড়ি থেকে নিখোঁজ হয়। বিকেলে বাড়ির পাশের পুকুরের পানিতে লাশ ভেসে উঠে। ফুলপুর হাসপাতালে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ভিক্ষুক নিহত
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ