Inqilab Logo

ঢাকা, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০ হিজরী।

সাড়ে ১২% লভ্যাংশ অনুমোদন

প্রাইম ব্যাংকের বার্ষিক সাধারণ সভা

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ১২:১১ এএম

প্রাইম ব্যাংক লিমিটেডের ২৪তম বার্ষিক সাধারণ সভায় শেয়ারহোল্ডারদের জন্য ১২ দশমিক ৫০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদিত হয়েছে। প্রাইম ব্যাংকের পরিচালনা পরিষদের চেয়ারম্যান আজম জে চৌধুরী’র সভাপতিত্বে গতকাল রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে অনুষ্ঠিত ব্যাংকের বার্ষিক সাধারণ সভায় এই অনুমোদন দেয়া হয়। 

প্রাইম ব্যাংকের ভাইস চেয়ারম্যান- মাফিজ আহমেদ ভূঁইয়া ও ইমরান খান, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম মোল্লা, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান ড. জি এম খুরশীদ আলম, পরিচালক- কাজী সিরাজুল ইসলাম, মো. নাদের খান, মো. শাহাদাত হোসেন, নাসিম আনোয়ার হোসেন, সালমা হক, ওয়াহিদ মুরাদ জামিল, মো. মুশতাক আহমেদ তানভীর (তিতাস), জাইম আহমেদ, এম ফরহাদ হোসেন এফসিএ, সাবেক চেয়ারম্যান- ক্যাপ্টেন ইমাম আনোয়ার হোসেন, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক রাহেল আহমেদ ও উর্ধ্বতন কর্মকর্তা সহ বিপুল সংখ্যক শেয়ার হোল্ডাররা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন কোম্পানী সচিব মোহাম্মদ এহসান হাবীব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাইম ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ