Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

রাজধানীতে ডিবির জালে ৮ ভুয়া ডিবি

ব্যাংকে টাকা উত্তোলনকারীদের ডিবি পরিচয়ে প্রাইভেটকারে তুলে সর্বোস্ব হাতিয়ে নিতো চক্রটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ১২:০৫ এএম

রাজধানীর পল্টন থানাধীন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সুপার মার্কেটের সামনে থেকে ডিবির সদস্য পরিচয়দানকারী ৮ ভুয়া ডিবিকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র-গুলিসহ প্রাইভেটকার উদ্ধার করা হয়। গত বৃহস্পতিবার ডিবি দক্ষিণের একটি দল তাদেরকে গ্রেফতার করে।

ডিবি সূত্র জানায়, গ্রেফতাররা হলো- মিন্টু গাজী (৪০), সবুজ (৪৫), জলিল হাওলাদার (৫২), আতিকুর রহমান (৩২), বিল্লাল খাঁ (২৬), রিপন হাওলাদার (৪২), সুলতান খান (৫৫) ও আল আমিন (৪৫)। তাদের কাছ থেকে ১টি পিস্তল, ২ রাউন্ড গুলি, ২টি ডিবি লেখা জ্যাকেট, ১টি হ্যান্ডকাফ, ১টি ওয়াকি-টকি ও ১টি মাইক্রোবাস জব্দ করা হয়।
ডিবি দক্ষিণের গাড়ি চুরি ও ছিনতাই প্রতিরোধ ও উদ্ধার টিমের সহকারী কমিশনার (এসি) রফিকুল আলম বলেন, গোপন তথের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। চক্রটি মাইক্রোবাস ব্যবহার করে বিভিন্ন এলাকায় ব্যাংক থেকে মোটা অংকের টাকা উত্তোলনকারীদের টার্গেট করে ডিবি পরিচয়ে গাড়িতে তুলে নিয়ে ভয়ভীতি দেখিয়ে টাকা হাতিয়ে নিতো। তাদের বিরুদ্ধে পল্টন থানায় দু’টি মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভুয়া ডিবি


আরও
আরও পড়ুন