Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

প্রেসিডেন্ট, প্রধানমন্ত্রীর অভিনন্দন

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ১২:০৫ এএম

ইতিহাস গড়ে ত্রিদেশীয় ক্রিকেট সিরিজে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। মোসাদ্দেক হোসেনের অনবদ্য ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে এই প্রথম কোনো আন্তর্জাতিক শিরোপা জিতেছে টাইগাররা। ইতিহাস গড়া জয়ে আনন্দিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ম্যাচের পর বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন তিনি।
ঐতিহাসিক এই জয়ে ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন প্রেসিডেন্ট অ্যাডভোকেট আব্দুল হামিদ যুব এবং ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।



 

Show all comments
  • ম নাছিরউদ্দীন শাহ ১৮ মে, ২০১৯, ২:৫৩ এএম says : 0
    মাননীয় প্রধানমন্ত্রী আপনার মমতা ময়ী মায়ের ভালোবাসা দোয়া। সিরিজ বিজয়ী বীর ক্রিকেট সন্তানরা এবার বিশ্ব কাফে ফাইনালে যাবেন। আপনি বিরাট ঘোষণা দিন। তাদের উৎসাহী করুন। আপনী শতভাগ ক্রীড়াপ্রিয় একমাত্র আপনী পারবেন। বিশাল ঘোষণা দিতে। চ্যাম্পিয়নশিপ হলে জাতির বীর সহ বিশাল পুরুষ্কার। মাননীয় প্রধান মন্থী মা জননীর নিকট আমার অনূরোধ পত্রিকার মাধ্যমে আপনার দরবারে পৌঁছনোর জন্য যতাযত কতৃপক্ষ কে বিনীত ভাবে অনুরোধ করছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসিডেন্ট


আরও
আরও পড়ুন